স্বরাকে পাকিস্তানে চলে যাওয়ার পরামর্শ!

সম্প্রতি পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান জানিয়েছেন, মানবিক কারণে ভারত ও পাকিস্তানের একসঙ্গে কাজ করা উচিত। একসঙ্গে করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই করার তাগিদ দিয়েছেন তিনি।
অন্যদিকে ক্রিকেটার শোয়েব আখতার নিজের ইউটিউব চ্যানেলে দেয়া ভিডিও বার্তায় পাকিস্তান সরকার এবং তার ভক্তদের ভারতে পাশে থাকার আবেদন জানিয়েছেন।  শোয়েব মনে করেন, ভারতের এই স্বাস্থ্য সংকটে সবচেয়ে বেশি দরকার বাইরের দেশগুলোর সাহায্য। আর অভিনেত্রী স্বরা ভাস্বর রবিবার নিজের টুইট করে পাকিস্তানের জনগণকে ধন্যবাদ জানিয়েছেন পাকিস্তানের মানুষকে। পাকিস্তানের জনগণকে ‘বড় মনের প্রতিবেশী’ বলে আখ্যায়িত করেছেন তিনি।

স্বরা লিখেছেন, ‘এরকম একটা ভয়ংকর সময়ে পাকিস্তানের সাধারণ মানুষ ও তারকারা যেভাবে সোশাল সাইটে ভারতের পাশে থাকার বার্তা দিচ্ছে তা দেখে মন ছুঁয়ে যাচ্ছে। আর তা স্বত্বেও ভারতের মেইনস্ট্রিম মিডিয়াও সাধারণ মানুষ পাকিস্তানের নামে ঠাট্টা-বিদ্রুপ করছে.. থ্যাঙ্ক ইউ ফর বড়া দিল পড়োশি।’

যদিও স্বরার পাকিস্তান বন্দনা ভালো ভাবে নিচ্ছেন না সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা। অনেকেই মন্তব্য করেছেন, ‘এতো সমস্যা থাকলে দেশ ছেড়ে চলে যাও’।

অভিনেত্রী স্বরা ভাস্বর এবং তার গোটা পরিবার কোভিডে আক্রান্ত। দিল্লিতে নিজের বাড়িতে হোম আইসোলেশনে আছেন তিনি।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

19 + eight =

সর্বশেষ বিনোদন