তারকাদের লজ্জা হওয়া উচিত, বললেন নওয়াজউদ্দিন

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী, পর্দায় তাকে বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যায়। অভিনয়ে কখনো তিনি রাগী ও ক্ষ্যাপাটে, তবে বাস্তবে তিনি নাকি খুবই শান্তশিষ্ট। কিন্তু এবার বাস্তবেই তার ভিন্ন রূপ দেখা গেল। তিনি ক্ষেপে গিয়ে বলিউডের কিছু তারকার উদ্দেশ্যে মুখ খুললেন তিনি।

করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বেসামাল ভারত। প্রতিদিন রেকর্ড পরিমাণ মানুষ মারা যাচ্ছে। হাসপাতালের বিছানা, অক্সিজেন সিলিন্ডার- সব কিছুতেই অপ্রতুল।
দেশের এমন পরিস্থিতির মধ্যে বলিউড তারকারা ছুটি কাটাতে উড়ে যাচ্ছে মালদ্বীপসহ বিভিন্ন ইন্টারন্যাশনাল ডেস্টিনেশনে। এসব দেখে মেজাজ বিগড়ে গেছে অভিনেতা নওয়াজউদ্দিনের, এমনটাই জানালেন সদ্য দেয়া এক সাক্ষাৎকারে।

হিন্দুস্তান টাইমসকে দেয়া সাক্ষাৎকারে সরাসরি ওই তারকাদের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন নওয়াজ। বলেছেন, ‘এই বিনোদন ইন্ডাস্ট্রির তারকা এমন সময়ে তাদের ছুটি কাটানোর ছবি পোস্ট করছেন যখন গোটা পৃথিবীর সব থেকে ভয়ঙ্কর সময় যাচ্ছে। মানুষ খেতে পারছে না আর আপনারা টাকা উড়াচ্ছেন! এবার তো একটু লজ্জ্বা-টজ্জ্বা পান!’
এই অভিনেতার মতে, এই পরিস্থিতিতে বিলাসবহুল আয়োজন করা কিংবা বিদেশে ছুটি কাটাতে যাওয়াটা হয়তো অন্যায় নয় কিন্তু ছুটির ছবি নিত্য পোস্ট করা চরম অন্যায়।

পূর্বের খবরগুলোজয়ার তেল মালিশ
পরবর্তী খবরগুলোমেয়েকে ট্রল করলেন সাইফ!

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

18 + twelve =

সর্বশেষ বিনোদন