করোনায় মানুষ মারা যাওয়াতে খুশি কঙ্গনা!

করোনায় আক্রান্ত হয়ে হাজার হাজার মানুষ মারা যাচ্ছে। আর তাতে নাকি অনেক উপকারও হয়েছে! টুইটারে এমন মন্তব্যই করেছেন বলিউডের কঙ্গনা! আর এতে ক্ষুব্ধ অনেকেই।
কঙ্গনা সবসময়ই আলোচনায় থাকেন, করোনা নিয়ে আবারও বিতর্কে জড়ালেন তিনি। করোনার কারণে গোটা বিশ্ব থমকে যাচ্ছে। মৃত্যুর সারি দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে।  এমন পরিস্থিতিতে এই অভিনেত্রী করোনার প্রশংসা করলেন!

গত ১৮ই এপ্রিল কঙ্গনা রানাওয়াত টুইট করে লিখেছেন, ‘তৈরি করা এই ভাইরাসকে মানুষ একে অপরের অর্থনীতি ধ্বংস করার কাজে লাগিয়েছিল। আজ হয়তো মানুষ তা নিয়ে বিপদে! আমার কথার সঙ্গে হয়তো কেউ একমত হবেন, কেউ হবেন না। কিন্তু এটা মানতেই হবে যে, এই ভাইরাস পৃথিবীকে সারিয়ে তুলছে। মানুষ মারা যাচ্ছে ঠিকই, কিন্তু বাকি সবই সেরে উঠছে।’ অভিনেত্রীর এইরকম টুইটে নেটিজেনদের প্রশ্ন, এত মানুষের মৃত্যুকে তিনি কি করে স্বাভাবিকভাবে উপস্থাপন করতে পারেন!

পরবর্তীতে তিনি আরেকটি টুইট করেন যেখানে তিনি তার মতকে যৌক্তিক হিসেবে দাবি করেন। এছাড়াও কি কি উপায়ে পৃথিবী সেরে উঠবে তাও তিনি তুলে ধরেন। অভিনেত্রী লিখেছেন, ‘১. বছরে প্রত্যেককে ৮টি করে গাছ লাগাতে হবে, ২. খরগোশের মতো সন্তান জন্ম দেওয়া বন্ধ করতে হবে, ৩. প্লাস্টিক পণ্য, যা বিশেষ করে একবার ব্যবহার যোগ্য সেগুলো ব্যবহার করা থেকে বিরত থাকতে হবে, ৪. খাবার নষ্ট করা যাবে না এবং ৫. চারপাশের দায়িত্বহীন মানুষ থেকে সাবধান থাকতে হবে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

four + seven =

সর্বশেষ বিনোদন