‘হৃদয় থেকে জন্ম নিয়েছে সে’

অভিনেত্রী সুস্মিতা সেন বিবাহিত না হয়েও তিনি মা। হ্যাঁ! আমরা সবাই জানি অভিনেত্রীর দুটি কন্যা সন্তান রয়েছে যাদের তিনি দত্তক হিসেবে এনেছিলেন। বিষয়টি তাদের সন্তানের কাছেও অজানা নয়। মায়ের স্নেহ মমতা দিয়ে তাদের আগলিয়ে রাখেন এই অভিনেত্রী।

প্রায়ই তার সন্তানদের সাথে কাটানো সময় নিয়ে নানা ছবি সোশ্যাল মিডিয়ায় প্রচার করে থাকেন। রেনে এবং আলিশা তার মেয়ে। রেনের বয়স যখন ২৪ বছর তখন রেনেকে দত্তক এনেছিলেন এই অভিনেত্রী এবং পরবর্তীতে ২০১০ সালে তিনি আলিশাকে নিয়ে আসেন। শুরুর দিকে সুস্মিতা সেনের বাবা এই বিষয়টি মেনে না নিলেও পরবর্তীতে তিনি মেয়েকে সর্বদা সাপোর্ট করেন।

গত মঙ্গলবার সুস্মিতা তার ইনস্টাগ্রামে একটি পুরনো ভিডিও শেয়ার করেন। ভিডিওতে দেখা যাচ্ছে, ছোট মেয়ে আলিশা ‘শী দ্য পিপল’ একটি আলোচনা উপস্থাপনা করেছেন যেখানে আলিশা বলেন “দত্তক নিলে একটি শিশু তার বেঁচে থাকার অধিকার পায়। এর বদলে পাওয়া যায় অনেক ভালোবাসা এবং আনন্দ”।

অভিনেত্রী গত বুধবারে টুইটারে সেই ভিডিওটি পোস্ট করে শিরোনামে লিখেছেন, “আলিশা আমায় উদ্ধুদ্ধ করে বার বার।দুগ্গা দুগ্গা। হৃদয় থেকে জন্ম নিয়েছে সে”। আলিশার বলা কথা গুলো যেনো সুস্মিতা সেনের হৃদয় কে জয় করে নিয়েছে।

সেই সাথে আলিশা আরও বলেছেন,”দত্তক নেওয়া সেই শিশুটির পুনরায় জীবন দিতে পারবেন, যাকে তার বাবা-মা ফেলে গিয়েছেন। এক প্রকার জীবন বাঁচাচ্ছেন আপনি”।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন