রেশন বিলি করবেন সালমান!

গত বছর করোনা অতিমারীর কারণে যখন সারাবিশ্বে লকডাউন চলছিল, তখন সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছিলেন সালমান খান। ব্যক্তিগত উদ্যোগে মুম্বাইয়ের দুস্থ ও প্রান্তিক মানুষের কাছে প্রতিদিন নিয়ম করে রেশনের প্যাকেট পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছিলেন তিনি। কোভিড যুদ্ধের প্রথম সারির সৈন্যদের কাছেও নিয়মিত খাবারের প্যাকেট পৌঁছে দেয়া হয়। এবারও রেশন ব্যবস্থা চালু করছেন তিনি।

বর্তমানে করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত গোটা ভারত। করোনা আক্রান্তের সংখ্যাটা রীতিমতো ভাবিয়ে তুলেছে চিকিৎসকদের। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে মহারাষ্ট্রে ১৫ মে পর্যন্ত লকডাউন ঘোষণা করা হয়েছে। দিনে চার ঘণ্টা নাগরিকদের প্রয়োজনীয় জিনিসপত্রের জন্য ছাড় দেয়া হচ্ছে।

এমন পরিস্থিতিতে এগিয়ে আসছেন ‘ভাইজান’। যুব সেনার নেতা রাহুল কনওয়ালের সঙ্গে একজোটে গত বছরের মতো রেশনিং প্রকল্পটি চালু করতে চলেছেন এই বলি-তারকা। দুস্থ মানুষদের সাহায্য করার পাশাপাশি কোভিড যোদ্ধাদের কাছে পৌঁছে দেয়া প্রতিদিনের খাবারের প্যাকেটের মধ্যে থাকছে উপ্মা, পোহা, পাও ভাজি কিংবা বড় পাওয়ের মতো খাবার।

হিন্দুস্তান টাইমস-এর তথ্য অনুযায়ী, গোটা বিষয়ে মুখ খুলেছেন রাহুল কনওয়াল। তিনি জানিয়েছেন, লকডাউন ঘোষণা হওয়ার পরেই চিন্তিত হয়ে পড়েছিলেন সালমান। তার প্রধান চিন্তা ছিল প্রতিদিন মাত্র চার ঘণ্টার সময়সীমার মধ্যে নিজেদের দায়িত্ব সামলে কী করে দৈনন্দিন বাজার করতে পারবেন কোভিড যোদ্ধারা।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন