রহস্যময় ‘তিথির অসুখ’

রহস্যময় সব স্বপ্ন দেখে তিথি, তাতে মানুষকে মারা যেতে দেখে। অদ্ভুত ব্যাপার হলো, সেই মানুষটি বাস্তবেও মারা যায়। এমন এক গল্প নিয়ে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে ৪ অক্টোবর মুক্তি পেয়েছে ওয়েব ফিকশন চলচ্চিত্র ‘তিথির অসুখ’। দৈনিক প্রথম আলোর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এটি মুক্তি দেয়া হলো কিনা তা অবশ্য জানানো হয়নি। উল্লেখ্য, প্রথম আলো ও চরকি দুটোই মিডিয়া স্টার গ্রুপের প্রতিষ্ঠান।

যাহোক, ‘তিথি’ চরিত্রে অভিনেত্রী তাসনিয়া ফারিণ দৈনিক প্রথম আলোকে বলেন, “ফিকশনটি দর্শকদের একটি রহস্যের জালে আটকে ফেলবে। থ্রিলার গল্পে অভিনয়ের সুযোগ খুব কমই পেয়েছি। এই গল্পের শুটিং করতে গিয়ে অদ্ভুত কিছু অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হয়েছে। শুটিংয়ের পরিবেশটাও ছিল ছমছমে। ইতিমধ্যে ট্রেলার দেখে অনেকেই প্রশংসা করেছেন। আশা করছি গল্পটি দর্শক পছন্দ করবেন।’’ চলচ্চিত্রে আরো অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, ইয়াশ রোহান প্রমুখ।

সাধারণত নাটক বানালেও এবারই প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করলেন ইমরাউল রাফাত। তিনি বলেন, “‘তিথির অসুখ’ ওয়েব ফিকশন সিনেমার আদলে করা। প্রথম থেকেই গল্পটিকে আমি বড় পর্দার মতো করে ভেবেছিলাম। এমন একটা গল্প একক নাটকে পুরোপুরি বলা সম্ভব হতো না। আরও বড় পরিসর লাগত। এ জন্য অপেক্ষা করেছি। অবশেষে সুযোগটি দিয়েছে চরকি। আশা করি, এটি দর্শকদেরও নিরাশ করবে না।’’

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন