বিয়ে করে ভুল করলেন রিতেশ!

বলিউড অভিনেতা রিতেশ দেশমুখ ২০১২ সালে ধুমধাম আয়োজন করে প্রেমিকা জেনিলিয়া ডি- সুজাকে বিয়ে করেন। দীর্ঘ ৯ বছরের বিবাহিত জীবনে এসে কি অভিনেতার মনে হলো বিয়ে করে ভুল করেছেন এই অভিনেতা ? তাহলে কি এই দম্পতি সুখি দম্পতি হওয়ার অভিনয় করে গেছেন ? এইতো সেদিন কত আনন্দের সাথে দোল উৎসব উদযাপন করলেন একসাথে। তবে হঠাৎ কি এমন ঘটলো যে তিনি বিয়ে করে আফসোস করছেন।

তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে জেনেলিয়া তাকে তাদের বিবাহের ছবি দেখাতে থাকে। বিয়ের ছবি দেখে তার যেনো আকাশ ভেঙে পরার মতোই অবস্থা হয়ে গেছে। ব্যাকগ্রাউন্ডে বেজে চলছে জগজিৎ সিং এর গান আর এ গানের লাইন যেনো রিতেশের বুকে জমে উঠা হাহাকার। ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করে তিনি শিরোনামে লিখেছেন,’থ্রোব্যাক’। বিয়েটা যেনো তার জীবনের এক যন্ত্রণা, আর এ যন্ত্রণা তিনি অনেক কষ্ট ভুলার চেষ্টা করছেন আবার এরই মধ্যে যেনো রক্তাক্ত শরীরে নুনের ছিটা।
তবে এ দম্পত্তি বরাবরই সোশ্যাল মিডিয়ায় তাদের দুষ্ট মিষ্ট ভিডিও শেয়ার করে থাকেন। তাদের কার্যকলাপ নেটিজনদের আকর্ষণ কেড়ে নেয়। এবার ঠিক এমনটাই হয়েছে তাদের ধারণাকৃত একটি টিকটিক ভিডিও শেয়ারের পর। ভিডিওটি প্রথমে দেখে যে কেউ মনে করবে তিনি বিয়ে করে ভুল করেছেন।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন