বাদ পরা মঞ্চে,প্রচারণা করলেন নিজ ছবির

বলিউড অভিনেত্রী সানিয়া মালহোত্রা যাকে সবাই ‘দঙ্গলকন্যা’ নামেই জানে। সানিয়া বর্তমানে একের পর এক সিনেমার মাধ্যমে দর্শকের মন জয় করে নিয়েছেন। তাঁর নিখুত অভিনয়ের মাধ্যমে জয় করে নিয়েছেন অসংখ্য অনুরাগীর মন। যার অভিনয়ের দক্ষতার প্রশংসা করেছেন তারকারাও।

সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পাওয়া উমেশ বিশতের ছবি ‘পাগলায়েত’ সিনেমার প্রচারণা কাজে গিয়েছিলেন ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স’ রিয়েলিটি শোতে যে মঞ্চ থেকে তাকে একসময় বাদ পরে ফিরে আসতে হয়ছিল। সেখানে গিয়ে তিনি পুরনো সেই দিনের কথা গুলো বলেন।

তিনি জানান, অভিনেত্রী হওয়ার তার কোনো ইচ্ছে ছিল না।তিনি একজন নৃত্য শিল্পী হিসেবে নিজেকে পরিচিত করতে চেয়েছিলেন। তাই এই মঞ্চে এসেছিলেন প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে। শুরুতে ১০০ জনের মধ্যে জয়ী হওয়ার পরও শেষ পর্যন্ত তিনি বাদ পরে যান এবং বিদায় নিতে হয় মঞ্চ থেকে। সেই দিন তিনি অনেক কেঁদেছিলেন। সেদিনই যেনো তার এই স্বপ্ন বোধহয় শেষ হয়ে যায়।

তার আরেক স্বপ্ন ছিল কোরিওগ্রাফার হওয়া। সানিয়া অভিনয়ের পাশাপাশি একজন প্রশিক্ষিত নৃত্য শিল্পী। নাচ এবং অভিনয়ের পাশাপাশিও তিনি পরিচালকের ও চিত্রগ্রহণের সহযোগী হিসেবেও কাজ করেছেন।

‘পাগলায়েত’ সিনেমায় তাকে সন্ধ্যার চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসিত হন।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন