‘বলিউডে আমার কোনো সুগার ড্যাডি ছিল না’

গ্ল্যামার দুনিয়ায় আকাশছোঁয়া সাফল্য সত্ত্বেও জীবনে একাই থেকে গেলেন অনু। ব্যক্তিগত জীবন নিয়ে মনের ঝাঁপি খুললেন ‘আশিকী’ সিনেমার এই নায়িকা।

আশিকী সিনেমার মধ্য দিয়ে প্রায় তিন দশক আগে দর্শক মনে ঝড় তুলে ছিলেন অনু আগারওয়াল। আশিকীর এই সাফল্যও পাল্টে দিতে পারেনি অনুর জীবন!

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডে নিজের স্ট্রাগল নিয়ে মুখ খুলেছেন প্রাক্তন এই অভিনেত্রী। ‘আমি একাই একটি বাড়িতে থাকতাম, সব ম্যানেজ করতাম।আমার কোনো সুগার ড্যাডি ছিলো না। আমার এক প্রেমিক ছিল যে মুম্বাইতে থাকতো না। লং ডিস্টেন্স রিলেশনশিপ হওয়ায় সেটাও টিকিয়ে রাখতে পারিনি।আমি খুব একাকীত্বে ভুগেছি।’

এরপর বলিউড ছেড়ে বিদেশে কাজ করার সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু নিজ দেশে প্রথম সারির নায়িকা হয়েও অন্য দেশে সাইড রোলের কাজ করাতে দ্বিধায় ভুগেন অনু আগারওয়াল। শো স্টপার না হতে পারায় দেশে ফিরে আসেন তিনি।

পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরে আসার গল্প বলেছিলেন তিনি। ১৯৯৯ সালে ভয়ংকর দূর্ঘটনার স্বীকার হন অভিনেত্রী। চিকিৎসকেরা জানিয়ে দিয়েছিলেন তিন বছরের বেশি বাঁচবেন না তিনি। তবে তিনি লড়াই করেছেন, জীবন-যুদ্ধে জয়ী হয়েছেন।

আজও বিয়ে করেন নি, একাই জীবন কাটাচ্ছেন। মুম্বাইয়ে যোগাসনের স্কুল খুলেছেন। পথশিশুদের যোগাসন শেখান প্রাক্তন অভিনেত্রী অনু আগারওয়াল।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন