বরুণকে বদলা নেওয়ার কথা বললেন সোফিয়া!

সম্প্রতি বরুণ ধাওয়ানের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পরেছে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি অনুষ্ঠানে, ছোট একটি বাচ্চার জন্মদিনের কেক কাটছেন এই অভিনেতা। তারপর কাটা কেকের অংশ নিয়ে যাওয়া হয় বাচ্চাটির মুখের দিকে, তবে কেক খাওয়ানো হয় বাচ্চাটির বাবাকে। ছোট মেয়েটি কেক খাওয়ার জন্য অগ্রসর হয়েও কেকটি না খেতে পেরে হতভম্ব হয়ে গেছে।

পুরো ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী কৃতি সানন। সঙ্গে শিরোনামে তিনি লিখেছেন, ভাবতেই পারছেন না বরুণ এমন একটি কাজ করবে। বরুণের এমন কান্ড দেখে মজা পেয়েছেন নেটিজনরা। এমনকি বাদ যাননি বলিউডের তারকারাও। কমেন্ট বক্সে অসংখ্য কমেন্ট করেছেন সবাই। অভিনেত্রী সোফিয়া চৌধুরী লেখেন, ‘আমি ভাবতে পারছি না তুমি এই কাণ্ড করেছো। সবুর করো। একদিন ঠিক এই খুদে তোমার এই কাণ্ডের বদলা নিবে’।

পরবর্তীতে এই গোটা ঘটনাটির বিষয়ে মুখ খুলেছেন বরুণ ধাওয়ান। সোশ্যাল মিডিয়ায় তার ওই কাণ্ডের ছবি পোস্ট করে তিনি জানিয়েছেন তার কাছে নেটিজনরা প্রশ্ন করেছেন যে তিনি শেষ পর্যন্ত বাচ্চাটিকে কেক খাইয়েছেন কিনা। এরপর অভিনেতা সকলকে নিশ্চিত করে বলেন, পার্টি থেকে চলে আসার আগে বাচ্চাটিকে তিনি কেক খাইয়ে এসেছেন নিজের হাতে।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন