তেজস নিয়ে কেমন আছেন কঙ্গনা রানাউয়াত

অভিনেত্রী কঙ্গনা রানাউত বর্তমানে নয়াদিল্লিতে তেজস এর শুটিংয়ের কাজে ব্যস্ত আছেন। এই সিনেমায় তাকে একজন পাইলট যোদ্ধা হিসেবে দেখা যাবে। সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে জানা গেছে তিনি সম্প্রতি শুটিংয়ের বাকি কাজের জন্য রাজস্থানে যাচ্ছেন। এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় প্রচুর এক্টিভ থাকেন। তার নিত্য দিনের বিষয় গুলো প্রায়ই সোশ্যাল মিডিয়ায় আপডেট দিয়ে থাকেন।

বেশকিছু দিন আগে এই অভিনেত্রী নতুন শিডিউল শুরু করতে নয়াদিল্লির উদ্দেশ্যে রওয়ানা হয়েছিলেন। কঙ্গনা রানাউয়াত তার টুইটারর মাধ্যমে লিখেছেন,’তেজস’ এর পরিচালক প্রথম কাজ করছেন সেটা মনে হয়নি। তিনি আরও লিখেছেন দিল্লির শিডিউলের কাজ সফল ভাবে শেষ হলো। আমাদের কমান্ডার সার্ভেশ্বরওয়াল প্রথমবার পরিচালক হিসেবে কাজ করছেন। কিন্তু এটা মনে হয়েছে এর আগেও তিনি অনেক গুলো ছবির পরিচালনা করেছেন।

কঙ্গনা তার পছন্দের খাবার সহ আরেকটি পোস্ট শেয়ার করেছেন। উপভোগ করছেন নয়াদিল্লির খাবার ও কাটানো সময়। রাজস্থান এই অভিনেত্রীর প্রিয় একটি জায়গা। তেজসের বাকি কাজের জন্য খুব শ্রীঘ্রই তিনি রাজস্থান যাচ্ছেন। এর আগেও এই অভিনেত্রী নয়াদিল্লির কাজ শুরু করার আগে কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভেদকারের সাথে সাক্ষাৎ করেছিলেন।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন