তদন্তের বেড়াজালে আটকা শিল্পা!

বর্তমানে পারিবারিক ঝামেলার মধ্যে আছেন অভিনেত্রী শিল্পা শেঠি। পর্নোগ্রাফির মামলায় স্বামী রাজ কুন্দ্রা এখন পুলিশের হেফাজতে রয়েছেন। গত ১৯ জুলাই রাতে মুম্বাই পুলিশ শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে। পরে আদালত তাকে ২৩ জুলাই পর্যন্ত পুলিশের হেফাজতে রাখার নির্দেশ দেন। এরই মাঝে ২৪ জুলাই শিল্পার বয়ানও রেকর্ড করা হয়েছে। গত ২৩ জুলাই সেই পুলিশ হেফাজতে থাকার মেয়াদ ২৭ জুলাই পর্যন্ত বাড়িয়েছে আদালত।

শিল্পার বয়ানের ভিত্তিতে জানা যায় তিনি জড়িত নন। তবে জড়িত থাকার বিষয়টি খারিজ করার আগে অভিনেত্রীর ফোন দেখার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হয়েছে। কিন্তু যতদিন যাচ্ছে তদন্তের বেড়াজালে আটকা পড়ে যাচ্ছেন শিল্পা।

ইন্ডিয়া টিভির খবর, প্রয়োজনে শিল্পাকে আবার জেরা করা হতে পারে। খতিয়ে দেখা হতে পারে তার ফোনও। দেখা হবে, তিনি রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর ফোন থেকে কোনো তথ্য মুছে ফেলার চেষ্টা করেছেন কি না!

ইতিমধ্যেই তাদের জুহুর বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ। যেখান থেকে একটি সার্ভার ও ৭০টির বেশি পর্নো ভিডিও উদ্ধার করা হয়েছে। শোনা যাচ্ছে, শিল্পা ও রাজের জয়েন্ট ব্যাংক অ্যাকাউন্টও খতিয়ে দেখা হবে।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের ভারতীয় সংস্করণের প্রতিবেদন অনুযায়ী, রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠির নেট সম্পত্তিমূল্য দুই হাজার ৭৩৪ কোটি রুপি, বাংলাদেশের মুদ্রায় যা তিন হাজার ১০০ কোটি টাকার বেশি।

গত ২৩ জুলাই (শুক্রবার) সন্ধ্যা সাড়ে ৭টায় ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে শিল্পার ‘হাঙ্গামা টু’ সিনেমা। শিল্পা শেঠি ইনস্টাগ্রামে ভক্তদের সিনেমাটি দেখার অনুরোধ করেছেন। তবে সিনেমাটি মুক্তির পর মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন