ছয় বছরে পর্দাপণ আনুস্কা শর্মার

বলিউড তারকা আনুস্কা প্রযোজক হিসেবে ৬ বছরে পর্দাপণ করলেন। তিনি মনে করেন এনএইচ 10, বুলবুলি, ফিল্লৌরি, পাটাল ছাড়া নিজেকে কল্পনাই করতেই পারেন না।

আনুস্কা শর্মা ২০০৮ সালের ‘রাব নে বানাদে জোরি’ সিনেমার মধ্যে দিয়ে বলিউডে তার জনপ্রিয়তা লাভ করেন। সেই সাথে পেয়েছেন অসংখ্য অনুরাগী। এই ছবিতে তার বিপরীতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বলিউডের কিং খান শাহরুখ খান। এই অভিনেত্রী তার ক্যারিয়ারের দীর্ঘ পথ অতিক্রম করেছেন। এরপর একের পর এক দিয়েছেন ব্যবসা সফল অনেক ছবি। বর্তমানে ইন্ডিয়ান ক্রিকেটার ভিরাট কোহলির সাথে দাম্পত্য জীবন অতিবাহিত করছেন এবং সে সাথে তিনি এক সন্তানের মা। স্বামী সন্তান ও তার ব্যক্তিগত জীবনে খুব ভালো আছেন।

প্রযোজক হিসেবে এই অভিনেত্রীর আজ ছয় বছর পূর্ণ হলো। এনএইচ 10 প্রকাশে ছয় বছর পূর্ণ করেছে এবং ভারতের বিষয়বস্তুর জন্য আখ্যান পরিবর্তনের প্রচেষ্টা করার জন্য আনুস্কা নিজেকে সত্যিই গর্বিত মনে করেন। আর এনএইচ10 মুক্তির ছয় বছর অতিবাহিত করার পরে, এই অভিনেত্রী মনে করেন যে এটি সিনেমাটিক যাত্রায় একটি প্রয়োজনীয় চলচ্চিত্র। ইতিহাসের একটি গুরুত্বপূর্ণ চলচ্চিত্র এটি। তিনি আরও বলেন আমি অভিনেতা ও প্রযোজক হিসেবে নিজেকে ভাগ্যবান বলে মনে করছি। তিনি এই কথাও উল্লেখ্য করেছেন আজ তিনি দু-দিক থেকেই সফল।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন