চুরির অভিযোগ উঠলো একতা কাপূরের বিরুদ্ধে

সিনেমার পোস্টার নকল করার অভিযোগ উঠল প্রযোজক একতা কাপূরের বিরুদ্ধে। তাঁর আসন্ন নতুন ওয়েব সিরিজের পোস্টার ঘিরে নেটমাধ্যমে শুরু হল বির্তক। ‘হিজ স্টোরি’ এর পোস্টারের সঙ্গে ‘এলওইভি’র পোস্টারের মিল দেখে ক্ষুব্ধ হলেন নেটাগরিকরা।

গত শুক্রবার অলট বালাজির নতুন ওয়েব সিরিজের পোস্টার মুক্তি পায়। মুক্তির পাওয়ার পর থেকেই নেটমাধ্যমে মন্তব্য শুরু হয়ে যায়। ২০১৫ সালের একটি ছবি এলওইভির পোস্টার তুলে আনেন নেটিজনরা। ঘটনাচক্রে দুটি ছবিই সমকামী পুরুষকে নিয়ে তৈরি এবং পোস্টার দুটির মিলও একই রকম দেখা যাচ্ছে। দুটি পোস্টারে দেখা যাচ্ছে,দুজন পুরুষ ঘুমাচ্ছে। দুজনই একই পাশে ঘুরে শুয়ে আছে এবং পিছনের পুরুষ সামনের পুরষকে জড়িয়ে ধরে আছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবির পোস্টার নিয়ে বির্তক শুরু হয়েছে।নেটিজনরা দুটি পোস্টার পাশাপাশি রেখে পোস্ট করে অভিযোগ করেছেন নির্মাতাদের। অলট বালাজিকে উদ্দেশ্য করে বলেন, “আপনারা ঠিক আছেন তো ? যদি পোস্টার তৈরি করার লোকের দরকার পড়ে,তবে আমাকে বলুন। কথা দিচ্ছি, খুব বেশি খরচ পরবে না।” লোকটির পোস্ট দেখা বোঝা যাচ্ছে তিনি এই ছবির সাথে সংশ্লিষ্ট ছিলেন। তিনি আরও লিখেছেন, “অনেক মাস ধরে পরিশ্রম করছি। একটি স্বাধীন ছবি তৈরি করা বেশ কঠিন। কিন্তু যারা দামী স্টুডিওতে বসে কাজ করতে পারে, তারাই চুরি করে।”

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন