গাঙ্গুবাঈ কোথায় যাবে?

প্রথম থেকেই সমস্যার সম্মুখী সঞ্জয়লীলা বনসালির ছবি ‘গাঙ্গুবাঈ কাঠওয়াড়ি’। গত বছর এই ছবির শুটিং শুরু হওয়ার কয়েকদিনের মধ্যে করোনা অতিমারির প্রকোপ দেখা দেয়। পরিস্থিতি মোকাবিলা করতে ভারতে লকডাউন ঘোষণা করা হয়। অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে যায় সব ধরণের শুটিং।

পরবর্তীতে পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় শুরু হয় বাকি সিনেমার কাজ। তারপর সিনেমার গল্প এবং গাঙ্গুবাঈ কাঠওয়াড়ি চরিত্র নিয়ে সমালোচনা শুরু হয়। গাঙ্গুবাঈয়ের ছেলে সিনেমার নাম পরিবর্তনের জন্য দাবি জানান এবং সেই সাথে একটি মামলাও ঠুকে দেন। তারপরও এগিয়ে যায় শুটিংয়ের কাজ। এরই মধ্যে প্রকাশিত হয় সিনেমার ট্রেইলারও। অভিনেত্রী আলিয়ার এক ঝলকেই জনপ্রিয়তা লাভ করেছে সিনেমাটি।

করোনা ফের ভয়াবহ রূপ ধারণ করেছে মহারাষ্ট্রে। বর্তমানে যা পরিস্থিতি তাতে এই সময়ে প্রেক্ষাগৃহে ছবি মুক্তি পাওয়ার কোন সম্ভাবনা নেই। ইতিপূর্বেই বেশকিছু সিনেমা মুক্তি পাওয়ার তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে। তাই, বর্তমান পরিস্থিতির কথা চিন্তা করেই প্রেক্ষাগৃহের পরিবর্তে ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে পারে এই ছবি। যদিও ৩০ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল সিনেমাটির। হিন্দুস্তান টাইমস-এর খবর অনুযায়ী, মোটা অঙ্কের টাকার লোভনীয় প্রস্তাব পেয়ে পরিচালক এই এবিষয়ে ভাবছেন – তা নয়। বর্তমান পরিস্থিতিই এর কারণ।

পিছিয়ে যাওয়ার সম্ভাবনা আছে সালমান খানের ‘রাধে – ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন ইঙ্গিত দিয়েছেন অভিনেতা সাল্লু।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন