কেমন করে ঘুমান বিগ বি ?

বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। যাকে সংক্ষিপ্তে বিগ বি বলেও সম্বোধন করা হয়ে থাকে। প্রায়ই এই অভিনেতা তার পোস্টের মাধ্যমে ট্রলের স্বীকার হোন। এবারও ঠিক তেমনটাই ঘটলো। এক ছবিতে যেনো সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় তুলেছেন দিয়েছেন এই অভিনেতা।

সম্প্রতি অভিনেতা নিজের ঘুমন্ত ছবি টুইটারে শেয়ার করলেন। আর টুইট করে লিখলেন, “ঘুমের সময়। শুভরাত্রি।” ঘুমকে যেনো চিরস্মরণীয় করে রাখার চেষ্টা করলেন এই অভিনেতা। তবে অভিনেতা হয়তো বুঝতেই পারিনি তার এই ঘুমের ছবি হয়তো তার ঘুম হারাম করে দেওয়ার ব্যবস্থা করেছে দিয়েছে।

আদতে কি হয়েছিল ? ছবিটি শেয়ার করার পর থেকেই নেটিজনরা নানা রকম কটুবাক্য বলতে শুরু করেছে। কেউ কেউ তো এমনও বলেছিল, “বউকে বাংলার রাজনৈতিক প্রচারে পাঠিয়ে। এতো শান্তিতে কি করে ঘুমাচ্ছেন বলুন তো?” আবার কেউ বলেছে, “ছবি কে তুললো দাদু”। এ ধরণের নানা মন্তব্যের ভিড়ে মিস হয়ে যাইনি রেখা আর অমিতাভ বচ্চনের সম্পর্ক নিয়েও।

ছবিতে দেখা যাচ্ছে, এলোমেলো একটি বিছানায় ছড়িয়ে ছিটিয়ে থাকা বালিশ তারই মধ্যে অমিতাভ বচ্চন গভীর ঘুমে মগ্ন। পরনে তার রাতের পোশাক। ছবিটি তার আসন্ন সিনেমা ‘গুডবাই’ এর একটি দৃশ্য, হয়তো কোনো শুটিংয়ের ফাঁকে তোলা ছবিটি বিগ বি শেয়ার করেছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন