কার সাথে আলিবাগে ছিলেন রিয়া

বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী সুশান্ত সিং রাজপুত এর আত্মহত্যার ঘটনাকে কেন্দ্র করে সমালোচনায় উঠে আসেন। তবে সম্প্রতি ‘চেহরে’ সিনেমায় অভিনয় করার পর আবার আলোচনায় উঠে আসছেন এ অভিনেত্রী। বেশকিছু দিন আগে ইনস্টাগ্রামে রঙ বিহীন ছবি পোস্ট করে হোলি উদযাপন করেছিলেন। এর আগে প্রায়ই বছর খানিকের মতো সামাজিক যোগাযোগমাধ্যম থেকে বিচ্ছিন্ন ছিলেন।

অভিনেতা শাকিব সালিমের সঙ্গে রিয়া চক্রবর্তীর বন্ধুত্বের কথা বলিউড সবাই জানেন। রিয়া চক্রবর্তীর প্রথম হিন্দি সিনেমা ‘মেরি ড্যাড কি মারুতি’-র নায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন শাকিব সালিম এবং সেখান থেকেই তাদের বন্ধুত্ব শুরু।

গত ৮ এপ্রিল শাকিবের ৩৩তম জন্মদিন ছিল। আর এই জন্মদিনকে উদযাপন করতে আলিবাগে গিয়েছিলেন তিনি। তার সাথে ছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী এবং ডিজাইনার মনেশ মলহোত্রা।
১০ এপ্রিল সকালে গেটওয়ে অব ইন্ডিয়ার কাছে একসাথে দেখা গেছে এই তিন জনকে এবং এই তিন তারকার ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বলিউডের বিখ্যাত চিত্রগ্রাহক মানব।

তবে নেটমাধ্যমে এই ৩জনের একসাথে কোনো ছবি দেখা যায়নি। অভিনেতা শাকিব তার ইনস্টাগ্রাম স্টোরিতো একটি ভিডিও পোস্ট করেছিলেন আর সেখানেও তাদের দেখা যায়নি।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন