করোনার কাছে হেরে গেলেন ললিত বেহুল

ফের ইন্দ্রপতন বলিউডের। এবার করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হলেন বর্ষীয়ান অভিনেতা-পরিচালক ললিত বেহুল। বেশ কিছুদিন যাবৎ প্রতিটি দিনই বলিউডে নক্ষত্রের পতন হচ্ছে। শোকের ছায়ায় স্তব্ধ পরিবেশ। কিছুদিন আগে করোনায় সংক্রমণ হওয়ার পর দিল্লির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় ললিত বেহুলকে। গত বুধবার রাতে মারা যান তিনি। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭১ বছর। হিন্দুস্তান টাইমস এর তথ্য অনুযায়ী, ললিত বেহুলের পুত্র কানু বেহুল জানিয়েছেন, তার বাবার হাঁর্টের সমস্যা ছিল। এরপর করোনা সংক্রমণ হওয়ায় সেই সমস্যা আরও বৃদ্ধি পায়। পাশাপাশি ফুসফুসে সমস্যা হচ্ছিল। সবকিছু মিলে শারীরিক সমস্যার অবনতি ঘটে মৃত্যু হয় তার।

প্রবীণ এই পরিচালকের মৃত্যুর খবরে শোক নেমেছে বলিউডে। রণবীর শোরে থেকে শুরু করে আদিল হোসেনের মত বিশিষ্টজন এবং একাধিক তারকা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শোক প্রকাশ করেছেন।

রণবীর শোরে টুইট করে জানিয়েছেন, ললিতের মৃত্যুর খবরে রীতিমতো ভেঙে পরেছেন তিনি। পুরনো সব স্মৃতিরা এসে জোড়ো হচ্ছে। মানুষ হিসেবেও যে অভিনেতা অত্যন্ত দয়ালু ও জ্ঞানী ছিলেন সেই কথাও লিখেছেন তিনি। জানিয়েছেন, ললিত বেহুলের কাছ থেকে অভিনয়ের অনেক কিছু তিনি শিখেছেন।

অন্যদিকে প্রখ্যাত অভিনেতা আদিল হুসেন লিখেছেন, ললিতের চলে যাওয়াটা তার কাছে ফের একবার পিতৃহীন হওয়ার মতো। প্রয়াত অভিনেতা যে তার অন্যতম প্রিয় সহ-অভিনেতা ছিলেন সেকথাও টুইটে জানিয়েছেন আদিল। এছাড়াও তিনি অভিনেতার পরিবারের উদ্দেশ্য সমবেদনাও জানিয়েছেন।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন