১৯ দিন পর শ্যুটিং শুরু

১৯ দিনের কঠোর বিধিনিষেধের পর আজ ১১ আগস্ট থেকে পুরোদমে শ্যুটিং শুরু করতে পারবেন নির্মাতা ও অভিনয়শিল্পীরা।

শ্যুটিং শুরু প্রসঙ্গে অভিনয়শিল্পী সংঘের সভাপতি শহীদুজ্জামান সেলিম বলেন, “এখনো প্রতিদিন আড়াই শতাধিক মানুষ করোনায় আক্রান্ত হয়ে মারা যাচ্ছেন। শ্যুটিং ইউনিটগুলোকে বলব, যত কম লোক নিয়ে শ্যুটিং করা যায়, ততই মঙ্গল। শ্যুটিংয়ের সব আর্টিস্ট প্রয়োজনে থালা–গ্লাস সঙ্গে নিয়ে যান। মাস্ক মুখে মেকআপ করুন। ক্যামেরার সামনে দাঁড়ানোর আগে পর্যন্ত মাস্ক মুখে রাখুন… যাঁরা এখনো করোনার টিকা নেননি, দ্রুত টিকা নিয়ে শ্যুটিংয়ে আসুন।”

স্বাস্থ্যবিধি মেনে শ্যুটিং করার অনুরোধ করলেন ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাহউদ্দিন লাভলুও। তিনি বলেন, “যাঁরা শ্যুটিং করছেন, তাঁদের কাছে বিনীত অনুরোধ, আপনারা সব রকম সাবধানতা অবলম্বন করুন। এখনো করোনার ডেলটা ভেরিয়েন্ট ছড়াচ্ছে। আমাদের সহকর্মী যাঁরা আছেন, তাঁরা শ্যুটিং বাড়ি প্রবেশ থেকে মেকআপ রুম, শ্যুটিংয়ের স্থান, খাবারের জায়গাসহ সব স্থানে স্যানিটাইজার ও মাস্ক ব্যবহার করুন। যেকোনো সময় যে কেউ আক্রান্ত হতে পারেন।”

তবে ৮ তারিখ থেকেই শ্যুটিং শুরু করেছেন নির্মাতা ও অভিনেতা শামীম জামান। তিনি বলেন, “ডিরেক্টরস গিল্ড এবং অভিনয়শিল্পী সংঘের নির্দেশনা মেনেই শ্যুটিং করছি। নিজেরাই জ্বর মাপা, দূরত্ব বজায় রাখা, স্যানিটাইজার ব্যবহার করাসহ সর্বোচ্চ বাড়তি সুরক্ষা নিয়ে শ্যুটিং করছি। কারণ, শ্যুটিং শেষে সবাইকে পরিবারে ফিরতে হয়।”

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন