১৯০ দেশে মুক্তি পাচ্ছে ‘জগমে ঠান্ডিরাম’ তবুও খুশি নন ধানুশ

দক্ষিণ ভারতীয় তারকা ধানুশ অভিনীত ও কার্তিক সুব্বারাজ পরিচালিত বহুল প্রতীক্ষিত ছবি ‘জগমে ঠান্ডিরাম’ নেটফ্লিক্সে মুক্তির অপেক্ষায়। ১৮ জুন মুক্তি পাবে ‘জগমে ঠান্ডিরাম’।

ফিল্মবিটের প্রতিবেদন অনুযায়ী, ১৯০টির বেশি দেশে ১৭ ভাষায় মুক্তি পাচ্ছে এই সিনেমা। ১৮ জুন দুপুর ১২টা ৩০ মিনিটে নেটফ্লিক্সে এই সিনেমার স্ট্রিমিং শুরু হবে। তবে জানা গেছে, সিনেমাটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাওয়ার কারণে খুব একটা খুশি নন ধানুশ।

‘জগমে ঠান্ডিরাম’ সিনেমার টিজার ও ট্রেইলার মুক্তি পেয়েছিল ২২ ফেব্রুয়ারি ও ১ জুন। সেই থেকেই অনুরাগীরা আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন অ্যাকশনধর্মী সিনেমাটি উপভোগ করার জন্য।

নেটফ্লিক্সে মুক্তির আগেই ‘জগমে ঠান্ডিরাম’ বেশ ভালো অঙ্কের অর্থ লাভ করেছে। শোনা যাচ্ছে, সিনেমাটির বাজেট ৬৫ কোটি রুপি, সেখানে শুধু ওটিটি প্লাটফর্মে ডিজিটাল স্বত্ব বিক্রি হয়েছে ৫৫ কোটি রুপিতে। আর বিজয় টিভি এ সিনেমার স্যাটেলাইট স্বত্ব কিনেছে ১০ কোটি রুপিতে। সিনেমাটির মুক্তি-পূর্ব ব্যবসা হয়েছে ৭২. ৫ কোটি রুপি। সেই হিসাবে এরই মধ্যে লাভ সাড়ে সাত কোটি রুপি।

কার্তিক সুব্বারাজের এই সিনেমাটিতে অভিনয় করতে দেখা যাবে মলিউড ডিভা ঐশ্বরিয়া লক্ষ্মীকে। ‘জগমে ঠান্ডিরাম’ সিনেমাটি প্রযোজনা করেছে ওয়াই নট স্টুডিয়োস ও রিলায়েন্স এন্টারটেইনমেন্ট। সংগীত পরিচালনা করেছেন সন্তোষ নারায়ণ।

তামিল ভাষা ছাড়াও সিনেমাটির হিন্দি, মালয়ালাম, তেলেগু ও কন্নড় ভার্সন মুক্তি পাবে। ধনুশ ছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করেছেন ‘গেম অব থ্রোনাস’ অভিনেতা জেমস কসমো, সঞ্চনা নটরাজন, জোজু জর্জ, কালাইয়ারাসান, সৌন্দররাজ, দীপক পরমেশ, দেবন, ভাদিভুক্কারসি, অশ্বন্ত অশোককুমার ও মুথুকুমার।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন