স্বরার নামে থানায় অভিযোগ

স্বরা ভাস্করকে নিয়ে আবারও শুরু হল বির্তক। স্বরা ভাস্কর কখনোই নিজের মতামত প্রকাশ করতে পিছুপা হননা। নিজের ধর্মের অসংগতি গুলোও তিনি সকলের সামনে তুলে ধরেন‌। সম্প্রতি গাজিয়াবাদে এক বৃদ্ধকে নিগ্রহের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। আর এই ভিডিওটি স্বরা তার টুইটারে শেয়ার করেন। আর তা থেকেই শুরু হয় বিতর্কের সূত্রপাত। অভিনেত্রীর সঙ্গে টুইটারের ভারতীয় শাখার প্রধান মনীশ মহেশ্বরসহ সাংবাদিক আরাফা খানুম শেরওয়ানি এবং আসিফ খানের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়।

বিতর্কিত সেই ভিডিওতে উত্তরপ্রদেশের লোনিতে এক বৃদ্ধকে কিছু যুবকের হাতে মারধরের শিকার হতে দেখা গিয়েছে। দাবি করা হয়েছে, মুসলিম ধর্মের সেই বৃদ্ধকে জয় শ্রী রাম বলানোর জন্য জোড় করা হচ্ছে। আর না বলতে চাইলেই মারধর করা হয় তাকে।

এই ভিডিওকে কেন্দ্র করে স্বরার বিরুদ্ধে আইনজীবী অমিত আচার্য দিল্লির তিলক মার্গ থানায় অভিযোগ দায়ের করেন। এই ভিডিও ছড়িয়ে স্বরা ‘সাম্প্রদায়িক’ উস্কানি দেয়ার চেষ্টা করেছেন এমন দাবি করেন তিনি।

গত ১৪ জুন এই ভিডিওটি ছড়িয়ে পরে সামাজিক যোগাযোগমাধ্যমে। আব্দুল সৈফি নামে সেই বৃদ্ধের দাবি, কয়েকজন তরুণ তাকে একটি ফাঁকা স্থানে নিয়ে গিয়ে মারধর করে এবং জয় শ্রী রাম বলার জন্য চাপ দেয়। ইতিমধ্যে অভিযুক্তদের মধ্যে ৩ জনকে আটক করেছেন গাজিয়াবাদ পুলিশ।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন