‘স্পেন্সার’ চলচ্চিত্রের টিজার মুক্তি

প্রয়াত রাজবধূ প্রিন্সেস ডায়ানা ফ্রান্সেস স্পেন্সারের জীবনভিত্তিক ‘স্পেন্সার’ চলচ্চিত্রের প্রথম টিজার ট্রেলার মুক্তি পেয়েছে।

যুক্তরাজ্যের স্যানড্রিংহ্যাম এস্টেইটে রাজপরিবারের সঙ্গে প্রিন্সেস ডায়ানার কাটানো এক ক্রিসমাসের ছুটি নিয়ে ‘স্পেন্সার’ চলচ্চিত্রের গল্প। স্বাস্থ্য নিয়ে ভুগছিলেন তিনি, আর প্রিন্স চার্লসের সঙ্গে বৈবাহিক সম্পর্কও হুমকির মুখে। টিজারে খুব একটা সংলাপ না থাকলেও প্রিন্সেস ডায়ানার সেই অশান্ত একাকী কিন্তু সুন্দর জীবনের এক ঝলক দেখানো হয়েছে। চলচ্চিত্রে ডায়ানা চরিত্রে অভিনয় করেছেন হলিউড তারকা ক্রিস্টেন স্টুয়ার্ট, আর ‘পলডার্ক’ টিভি সিরিজ তারকা জ্যাক ফারদিং।

অফিশিয়াল সিনোপসিসে বলা হয়, বিবাহ বহির্ভূত সম্পর্কের গুজব এবং ডিভোর্সকে সামনে রেখে কী ঘটেছিল ক্রিসমাস ছুটির এই কয়টি দিনে, তা কল্পনায় ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে ‘স্পেন্সার’ চলচ্চিত্রে।

চলচ্চিত্রটির নির্মাতা পাবলো ল্যারেইন বলেন, “আমাদের প্রজন্ম বেড়ে উঠেছে রূপকথা পড়ে। সাধারণত রাজপুত্র এসে রাজকন্যাকে খুঁজে নেয়, তাঁকে বিয়ের আমন্ত্রণ জানায় আর একসময় রাজকন্যা হয় রাণি।… কিন্তু কেউ যখন সিদ্ধান্ত নেন তিনি রাণি না হয়ে বরং নিজের মতোই থাকবেন, এটা অনেক বড় একটি সিদ্ধান্ত। রূপকথার উলটো। আমার কাছে সবসময় অবাক লেগেছে, আর মনে হয়েছে এটা করা নিশ্চয়ই অনেক কঠিন ছিলো। এ-ই হলো চলচ্চিত্রটির মূল প্রতিপাদ্য।“

‘স্পেন্সার’ চলচ্চিত্রের টিজারে ক্রিস্টেন স্টুয়ার্টের অভিনয় দেখে প্রশংসায় পঞ্চমুখ তাঁর ভক্তেরা। এই চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন বাফটা মনোনয়ন পাওয়া টিমোথি স্পল, অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের জন্য মনোনীত স্যালি হকিনস এবং শন হ্যারিস।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন