স্ট্যান্ডিং ওভেশন পেলেন ক্রিস্টেন স্টুয়ার্ট

প্রিন্সেস ডায়ানা চরিত্রে অভিনয়ের জন্য ভেনিস চলচ্চিত্র উৎসবে স্ট্যান্ডিং ওভেশন পেলেন হলিউড তারকা ক্রিস্টেন স্টুয়ার্ট।
৩ সেপ্টেম্বর ভেনিস চলচ্চিত্র উৎসবে প্রয়াত ব্রিটিশ রাজবধূ ডায়ানা ফ্রান্সেস স্পেন্সারের জীবন অবলম্বনে নির্মিত ‘স্পেন্সার’ চলচ্চিত্রটি প্রদর্শিত হয়। এই চলচ্চিত্রে প্রিন্সেস ডায়ানার চরিত্রে অভিনয় করেছেন ‘টোয়াইলাইট’ তারকা ক্রিস্টেন স্টুয়ার্ট। এই চরিত্রে অসাধারণ অভিনয়ের জন্য উৎসবে পাঁচ মিনিটের স্ট্যান্ডিং ওভেশন পেয়েছেন তিনি।
‘স্পেন্সার’ চলচ্চিত্রে অভিনয়দক্ষতার পাশাপাশি সাবলীল ব্রিটিশ উচ্চারণ দিয়ে উৎসবে চলচ্চিত্রবোদ্ধাদের প্রশংসা কুড়িয়েছেন যুক্তরাষ্ট্রের এই অভিনেত্রী। এই চলচ্চিত্রে ক্রিস্টেন স্টুয়ার্টের অভিনয় অস্কার পাওয়ার দাবি রাখে বলেও মনে করছেন অনেকেই।
প্রিন্স চার্লসের সঙ্গে প্রয়াত রাজবধূর বিবাহবিচ্ছেদের ঘটনা নিয়ে নির্মিত হয়েছে ‘স্পেন্সার’। ইংল্যান্ডের নরফোকে অবস্থিত স্যান্ড্রিংহামে হাউজ অব উইন্ডসরে এই চলচ্চিত্রের গল্প শুরু হবে। সব মিলিয়ে তিন দিনের কিছু বেশি সময়ের ঘটনাপ্রবাহে দেখা যাবে, স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ার বিষয়টি বড়দিনের ছুটিতে উপলব্ধি করেন ডায়ানা।
পাবলো লারাইন পরিচালিত ‘স্পেন্সার’ ছবির শুটিং হয়েছে জার্মানি ও যুক্তরাজ্যে। এই বছরের ৫ নভেম্বর যুক্তরাষ্ট্রে চলচ্চিত্রটি মুক্তি পেতে পারে।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন