সোম আলিকে বার বার বলা হয়েছিল মুখ বন্ধ রাখতে

সালমান খান আর সোম আলি খান ছিল একসময় আগুন জুটি। বলিউড গুনজনে রটেছিল সালমান খান ও অভিনেত্রী সোম আলি খানের প্রেমের সম্পর্ক। নব্বই দশকের এই অভিনেত্রী ঝড় তুলেছিলেন সিনেমা জগতে, ছবির ঝুঁড়িতে অনেক ছবি না থাকলেও আলাদা করে নজর কেড়ে নিয়েছিলেন তার রূপে ও অভিনয়ের মাধ্যমে।

সোম এইবার তার ব্যক্তিগত বিষয় নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন। তিনি জানিয়েছেন তার সাথে ঘটে যাওয়া কিছু অমানবিক নির্যাতনের ঘটনা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সোম লিখেছেন, ‘বহু বছর সময় লাগলো মুখ খুলতে, জীবনের নানা সময় যৌন নির্যাতন হয়েছিল আমার সাথে। অনেক ছোট বয়সে ধর্ষিত হয়েছি আমি। অনেক সাহস করে আজ এই কথাগুলো বলছি। বহু বছর ধরে মনের ভিতর চাপা ছিল কথাগুলো।

তিনি আরও বলেছেন, ‘এটাকে যদি কেউ পাবলিসিটি স্ট্যান্ট ভাবে তাহলে আমার কিছু করার নেই। গ্ল্যামার জগত থেকে দূরে আমার এটার প্রয়োজন নেই। যাদের সাথে বার বার এমনটা ঘটেছে তাদের উচিত মুখ খুলে কথা বলা। কোনো ভয় না করে চেপে রাখবেন না। পৃথিবীতে এখনও ভালো মানুষ রয়েছে যাদের জন্য এখনও পৃথিবীটা সুন্দর। তাদের সঙ্গে নিয়েই বেঁচে থাকতে চাই।’

সোম আলি বর্তমানে সেচ্ছাসেবী কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন। সংবাদমাধ্যমকে জানিয়েছেন যখন তার বয়স ৫ বছর,পাকিস্তানে তার সাথে প্রথমবার যৌন নির্যাতন হয়। পরিবারের সবাইকে জানানো হলে সবাই বলেছিল তাকে মুখ বন্ধ রাখতে। এরপর ৯ বছর বয়সে অতঃপর ১৪ বছর বয়সেও তাকে ধর্ষণ করা হয়। তখনও চুপ থাকতে বলা হয়েছিল। তবে এইবার আর চুপ থাকবো না। সোম আলির মতে সবারই উচিত তাদের সাথে ঘটে যাওয়া অন্যায়ের সাথে প্রতিবাদ করা। মুখ বন্ধ রাখা সব সমস্যার সমাধান নয়।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন