সুনীল পুত্রের ‘আশিকি থ্রী’

মহেশ ভাটের পরিচালনায় ১৯৯০ সালের ২৩ জুলাই মুক্তি পাওয়া জনপ্রিয় সিনেমা ‘আশিকি’। এ সিনেমাটির জনপ্রিয়তা এখনো দর্শক হৃদয়ে বহমান। এতে জুটি বেঁধেছিলেন অনু আগরওয়াল ও রাহুল রায়।

এর দীর্ঘ ২৩ বছর পর ২০১৩ সালে ২৬ এপ্রিল মোহিত সুরির পরিচালনায় ‘আশিকি টু’ সিনেমাটি মুক্তি পায়। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর ও আদিত্য রয় কাপুর।

‘দ্য টাইমস অব ইন্ডিয়া’র খবর এবার নির্মাণ হতে যাচ্ছে ‘আশিকি থ্রি’। এতে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা সুনীল শেঠির ছেলে অহন শেঠিকে। তবে নায়িকা কে হচ্ছেন তা এখনো চূড়ান্ত হয়নি।

‘তাড়াপ’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় অহন শেঠির। এই সিনেমায় অহনের সাথে জুটি বেঁধেছেন এই প্রজন্মের নায়িকা তারা সুতারিয়া। জানা গেছে, এই সিনেমায় অহনের পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়েছেন প্রযোজক ভূষণ কুমার। এর ফলে তিনি ‘আশিকি থ্রী’র জন্য পছন্দ করেছেন অহনকে।

এর আগে ২০১৫ সালে সালমান খানের হাত ধরে বলিউডে অভিষেক হয় সুনীল কন্যা আথিয়ার। এবার ঠিক ৬ বছর পরে সাজিদ নাদিয়াড়ওয়ালা প্রযোজিত ‘তাড়াপ’ সিনেমা দিয়ে বলিউডে যাত্রা শুরু করেছেন অহন। ইতিমধ্যে সিনেমাটির শুটিং শেষ হয়ে গেছে। সব কিছু ঠিক থাকলে ২৪ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাবে।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন