সিয়ামের পারিশ্রমিক এক হাজার এক টাকা

সিয়াম। ছবি : সংগৃহীত

জাজ মাল্টিমিডিয়ার নতুন চলচ্চিত্রে মাত্র এক হাজার এক টাকায় চুক্তিবদ্ধ হলেন ঢালিউড তারকা সিয়াম আহমেদ। রায়হান রাফির পরিচালনায় ‘রাস্তা’ শিরোনামের চলচ্চিত্রের জন্য এই পারিশ্রমিক নিচ্ছেন সিয়াম। তিনি জানান, ক্যারিয়ারের শুরুতে নায়ক হিসেবে সুযোগ করে দেওয়া প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার প্রতি ‘সম্মান জানিয়েই’ এই কাজটি করছেন তিনি।

অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনকে সিয়াম বলেন, “চলচ্চিত্রটি নিয়ে আমরা ওপেন ডিসকাশন করছিলাম। সাধারণত এটাই আমি করি। তখন বাজেট ও সম্ভাব্য রিটার্ন নিয়ে কথা হচ্ছিল। যখন পারিশ্রমিকের প্রসঙ্গ আসে, আমি জিজ্ঞেস করি, ‘কত দিতে পারলে সুবিধা হয়’? মজা করে তারা বলেন, ‘না নিলে তো ভালোই হয়’। আমি বলেছি, ‘ওকে, ফাইন’। যদি কোনও সম্মানি না নিই তাহলে চুক্তিটা হত না। চুক্তির জন্য কিছু নেওয়া উচিত ছিল। তাই ১ হাজার ১ টাকা। আমার এই সম্মানি ফিল্মের কাজেই লাগবে।”

‘রাস্তা’ চলচ্চিত্রে সিয়ামের বিপরীতে নবাগত কোনো অভিনেত্রী থাকছেন। সিয়াম বলেন, “‘রাস্তা’র কনসেপ্ট শুনে মনে হয়েছে কাজটি করা সময়ের দাবী। তাছাড়া আর্থিক কারণে ভালো ফিল্ম নির্মাণে প্রতিবন্ধকতা তৈরি হয়। আমি শুধু চেয়েছি, ভালো একটি ছবি হোক। জাজ আবার ভালো ছবি নির্মাণে কামব্যাক করুক।’’
২০১৭ সালে জাজ মাল্টিমিডিয়ার ‘পোড়ামন-২’

চলচ্চিত্রের মধ্য দিয়ে রূপালি পর্দায় সিয়ামের অভিষেক হয়। পরের বছর ‘দহন’ চলচ্চিত্রে অভিনয় করেও প্রশংসিত হন তিনি। সিয়াম বলেন, “জাজ মাল্টিমিডিয়াই আমার ক্যারিয়ারের একটা ভালো স্টার্টিং দিয়েছে। আমি অনেক মানুষের কাছে সুজন (পোড়ামন), তুলা (দহন) হয়ে আছি। টাকা-পয়সা তো আসবে-যাবে, কিন্তু সম্পর্কই আসল।’’ ১ জানুয়ারি ‘রাস্তা’র শুটিং শুরু হবে। প্রেক্ষাগৃহে মুক্তি পাবে চলচ্চিত্রটি।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন