সালমান খান কি তার কথা রাখতে পারবে?

বলিউড অভিনেতা সালমান খান বেশ কিছুদিন আগে তার ভক্তদের চমক দিয়েছিলেন। অভিনেতা তার ইনস্টাগ্রামে ‘রাধে’ সিনেমার পোস্টার প্রকাশ করেছিলেন। ছবিটির মুক্তির বিষয়ের কথা উঠে আসলে ভাইজান বলেছিলেন এইবার ঈদে ছবিটি রিলিজ দেওয়া হবে।

তবে সম্প্রতি করোনার উপদ্রব বাড়তে শুরু করেছে। এরই মধ্যে বলিউডের অনেক তারকারা আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। কয়েক সপ্তাহ আগে করোনার পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় অনেকেই ভেবেছেন স্বাভাবিক জীবনে চলা শুরু করা সম্ভব হবে। এরই মধ্যে হঠাৎ করোনা বাড়ার কারণে ছবি মুক্তির সময় গুলো পিছিয়ে দেওয়ার পরিকল্পনা নিচ্ছে বলিউড ইন্ডাস্ট্রি।

সাম্প্রতিক সময়ের পরিস্থিতির প্রেক্ষাপটে বলিউডের বেশ কিছু ছবি মুক্তির তারিখ আপাতত স্থগিত রাখা হয়েছে। চলতি মাসের এপ্রিলে মুক্তি পাওয়ার কথা ছিল ‘সূর্যবংশী’ । আপাতত এই ছবিটির মুক্তির ঘোষণা স্থগিত করেছেন সংশ্লিষ্টরা। অভিনেতা সালমান খানও কি তবে তার ‘রাধে’ সিনেমা মুক্তির তারিখ পিছিয়ে দিতে পারেন। এ বছর ১৩ই মে ঈদ-উল-ফিতর ছবিটি মুক্তি দেওয়ার কথা ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন।

সম্প্রতি কবীর বেদীর বইয়ের প্রচ্ছদ লঞ্চ উপলক্ষে করা ফেসবুক লাইভে সালমান খান বলেছেন, “ছবির মুক্তির পরের বছর ঈদ পর্যন্তও পিছিয়ে যেতে পারে, আমরা এখনও চেষ্টা করছি যাতে এ বছর ঈদেই রিলিজ দিতে পারি।”
এছাড়াও অভিনেতা জানান, এভাবে সংক্রমণ বাড়তে থাকলে তার পরের বছর ঈদেও মুক্তি পেতে পারে। সেই সাথে তিনি জনগণের উদ্দেশ্য বলেন সবাইকে সচেতন থাকতে হবে এবং বিধিনিষেধ মেনে চলারও পরামর্শ দিলেন।
অভিনেতা বলেন, “জনগণরা যদি নিয়ম ভঙ্গ করেন, তবে শুধু হল মালিকরা অসুবিধায় পরবেন না, সাধারণ খেটে-খাওয়া দিনমজুর মানুষের ভোগান্তি বাড়বে। আবার আমরা আগের পরিস্থিতিতে ফিরে আসবো।”

অভিনেতা কথা দিয়েছিলেন এ বছর ঈদে ‘রাধে’ মুক্তি পাবে কিন্তু সম্প্রতি করোনার পরিস্থিতিতে যেনো সবটা আবার থমকে যেতে শুরু করেছে।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন