সাজুর বিরুদ্ধে মা-কে আঘাতের অভিযোগ

ক্লোজআপ ওয়ান তারকা সাজু আহমেদের বিরুদ্ধে মায়ের ওপর হামলার অভিযোগ উঠেছে। ৩ সেপ্টেম্বর কুড়িগ্রামের উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নে সাজু আহমেদের বাড়িতে এ ঘটনা ঘটে বলে জানা যায়। সাজুর মা রানীজান বেগম গুরুতর আহত অবস্থায় কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
রানীজান বেগম বলেন, দীর্ঘদিন ধরে টাকা এবং জমির অংশ দাবি করে নানারকম মানসিক অত্যাচার এবং মারধোরের চেষ্টা চালিয়ে আসছে সাজু। ঘটনার দিন এ নিয়ে বাদানুবাদের এক পর্যায়ে তাকে লক্ষ্য করে ইট ও ধারালো চাকু ছোঁড়ে সাজু। চাকুর আঘাতে তার বাম চোখের ওপর কপালে কেটে যায়।
তবে এই অভিযোগ প্রত্যাখ্যান করেছেন ২০০৮ সালের ক্লোজআপ ওয়ান রানারআপ সাজু। তিনি বলেন, “আমি জমির অংশ দাবি করেছি বলে আমার মা ও বড় বোন আমাকে ফাঁসানোর চেষ্টা করছেন। আমি মায়ের ওপর আঘাত করিনি। বোনের ছোড়া ঢিল আমার শরীরে না লেগে মায়ের মাথায় লেগেছে। আইনশৃঙ্খলা বাহিনী তদন্ত করলে প্রকৃত সত্য বেরিয়ে আসবে।“
সাজুর বড় বোন আঞ্জুমান আরা বেগম বলেন, “সে আমাকে কয়েকবার মারতে চেয়েছে। পরে আমার মা প্রতিবাদ করায় সে মাকে চাকু দিয়ে আঘাত করে। আমার চোখের সামনে এ ঘটনা ঘটেছে। এসময় অনেকে বাড়িতে উপস্থিত ছিল। এখন সে নিজের দোষ ঢাকতে আমার ওপর দায় চাপাচ্ছে।“
উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবির জানান, “আমরা অভিযোগ পেয়েছি। ভুক্তভোগীর বড় মেয়ে বাদী হয়ে অভিযোগ করেছেন।“ তদন্তের পর এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন