শেষ হচ্ছে মিথিলার ‘মায়া’র শুটিং

বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা এবার কলকাতার পরিচালক রাজর্ষি দের ছবিতে অভিনয় করছেন। কলকাতায় এটাই মিথিলার প্রথম কাজ হতে চলছে। কাজ নতুন হলেও কলকাতায় নতুন নন মিথিলা। ভারতের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে বিবাহসূত্রে এখন সেখানকারই বাসিন্দা মিথিলা।

দ্য বিজনেস স্ট্যান্ডার্ড-এর খবর, রাজর্ষি দের নতুন ‘মায়া’ সিনেমার শুটিং করোনা পরিস্থিতির কারণে গোপনীয়তার সঙ্গে ও স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছিল ১২ জুলাই।

এর আগে পরিচালক রাজর্ষি সিনেমা প্রসঙ্গে জানিয়েছিলেন, ছবিটি শেকসপিয়ারের লেখা নাটক ‘ম্যাকবেথ’ অবলম্বনে নির্মিত হচ্ছে। এ ছবির প্রধান চরিত্র মায়া। এই নামেই নির্মিত হচ্ছে চলচ্চিত্রটি। আর মায়া চরিত্রেই অভিনয় করছেন মিথিলা।

চরিত্র সম্পর্কে জানতে চাইলে তিনি জানিয়েছেন এ বিষয়ে আপাতত কথা বলা বারণ। তিনি (মিথিলা) দ্য বিজনেস স্ট্যান্ডার্ডকে বলেন, ‘শুটিং ও চরিত্র নিয়ে আপাতত কথা বলতে পারছি না। ছবিটির ফাস্ট লুক আসবে আগস্টের প্রথম সপ্তাহে। তারপরই কথা বলতে পারব।’

তবে কাজ প্রসঙ্গে মিথিলা বলেছেন, ‘শুধু এতটুকু বলতে পারি, এখানকার কাজের স্টাইল, আমার চরিত্র, শুটিং অভিজ্ঞতা নিয়ে আমার অনেক কিছু বলার আছে। আমি কথা বলার জন্য উদগ্রীব হয়ে আছি।’

মিথিলা ছাড়াও এতে অভিনয় করছেন কমলেশ্বর মুখোপাধ্যায়, রাহুল, গৌরব চট্টোপাধ্যায়, কণিকা ব্যানার্জি, তনুশ্রী চক্রবর্তী, সৌরভ দাস, অনিন্দ্য চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, সুদীপ্তা চক্রবর্তী প্রমুখ।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন