রেকর্ড ছাড়ালো জেনিফার লরেন্সের চলচ্চিত্র

মুক্তির আগেই নিলামে রেকর্ড করেছে জনপ্রিয় হলিউড অভিনেত্রী জেনিফার লরেন্সের আসন্ন একটি চলচ্চিত্র।

হলিউডের তুখোড় ট্যালেন্ট এজেন্ট সু মেঙ্গার্সের জীবন নিয়ে নির্মিতব্য এই চলচ্চিত্রের প্রচারস্বত্ব নিয়ে নেটফ্লিক্স ও অ্যাপলের মধ্যে নিলামযুদ্ধ শুরু হয়ে গেছে। আগের সব রেকর্ড ছাড়িয়ে স্ট্রিমিং স্বত্বের দর উঠেছে ৮০ মিলিয়ন। শোনা যাচ্ছে, দর আসলে ৯৫ মিলিয়ন ডলার পর্যন্ত উঠেছে।

ষাট থেকে আশির দশকের শুরু পর্যন্ত হলিউডে নতুন প্রজন্মের নির্মাতা ও অভিনেতাদের ট্যালেন্ট এজেন্ট ছিলেন সু মেঙ্গার্স। ফে ডানাওয়ে, স্টিভ ম্যাককুইন, বার্ট রেনল্ডস, চের, জোয়ান কলিন্স, বারবারা স্ট্রেইস্যান্ডের মতো তারকাদের সঙ্গে কাজ করেন তিনি।

জার্মানির হামবুর্গে একটি ইহুদি পরিবারে জন্ম মেঙ্গার্সের। দ্বিতীয় বিশ্বযুদ্ধের ঠিক আগে ইহুদি নিধন থেকে বাঁচতে পরিবারের সঙ্গে নিউইয়র্কে পালিয়ে যান তিনি। ১৯৫৫ সালে একটি ট্যালেন্ট এজেন্সি কোম্পানিতে রিসিপশনিস্ট হিসেবে চাকরি নেন। ধীরে ধীরে এই অঙ্গনের সঙ্গে পরিচিত হয়ে ওঠেন মেঙ্গার্স।

মেঙ্গার্স সাবেক এক সহকর্মীর তৈরি এক এজেন্সিতে ট্যালেন্ট এজেন্ট হিসেবে কাজ শুরু করেন। তাঁর প্রথম গ্রাহক ছিলেন মঞ্চাভিনেত্রী জুলি হ্যারিস। ষাটের দশকের শেষে বুটিক এজেন্সি ক্রিয়েটিভ ম্যানেজমেন্টস অ্যাসোসিয়েটসে তিনি কাজ শুরু করেন পল নিউম্যান, স্টিভ ম্যাককুইন ও রবার্ট রেডফোর্ডের মতো তারকাদের সঙ্গে। ২০১১ সালে ক্যালিফোর্নিয়াতে মারা যান সু মেঙ্গার্স।

মেঙ্গার্সের জীবন নিয়ে পুলিৎজার পুরস্কারজয়ী সাংবাদিক ও লেখক টেরেসা কার্পেন্টারের উপন্যাস ‘মব গার্ল: আ উইম্যানস লাইফ ইন দ্য আন্ডারওয়ার্ল্ড’ অবলম্বনে চলচ্চিত্রটি তৈরি হচ্ছে। চলচ্চিত্রটি পরিচালনা করবেন অস্কারজয়ী পাওলো সোরেন্টিনো। প্রযোজনায় আছে জেনিফার লরেন্সের প্রযোজনা প্রতিষ্ঠান এক্সিলেন্ট ক্যাডাভার।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন