রজনীকান্তের সিনেমায় দীপিকা পাডুকোন

‘বাহুবলী’ খ্যাত জনপ্রিয় অভিনেতা প্রভাসের সিনেমার পর এবার ভারতের দক্ষিণী চলচ্চিত্রের মেগাস্টার রজনীকান্তের আগামী সিনেমায় অভিনয় করতে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। এমন গুঞ্জন চলছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

রজনীকান্তের ‘অন্নাথে’র শুটিং প্রায় শেষর দিকে। যদিও ‘আন্নাত্থে’ সিনেমার কাজ চলছে, তবে এরই মধ্যে পরবর্তী সিনেমার কাজও শুরু করেছেন রজনীকান্ত। আর সেই সিনেমা পরিচালনা করবেন দেসিংহ পেরিয়াসামি, যিনি ‘কান্নুম কান্নুম কোল্লাইয়াডিথাল’ সিনেমার জন্য সুপরিচিত। সিনেমাটির নাম এখনও চূড়ান্ত হয়নি। তবে একে বলা হচ্ছে ‘থালাইভার-১৬৯’, মানে রজনীকান্তের ১৬৯তম সিনেমা হতে চলেছে এটি। আর এ সিনেমা প্রযোজনা করছে এজিএস এন্টারটেইনমেন্ট।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের ভারতীয় সংস্করণের তথ্যমতে, নিমার্তারা চাইছেন এ সিনেমায় যুক্ত হন বলিউডের শীর্ষ কোনো অভিনেত্রী। আর হ্যাঁ, সেই অভিনেত্রী হচ্ছেন দীপিকা পাডুকোন। তাকে নাকি এ সিনেমার জন্য প্রস্তাব দেয়া হয়েছে।

তবে এর আগেও মেগাস্টার রজনীকান্তের অ্যানিমেশন সিনেমা ‘কোচদইয়ায়ান’-এ কেন্দ্রীয় নারীর ভূমিকায় ছিলেন দীপিকা পাডুকোন। কিন্তু বক্স অফিসে এ সিনেমা তরি ডুবিয়েছিল। কারণ, চরিত্রে নাকি দীপিকার প্রতি সুবিচার করা হয়নি। আর এ কারণে পরে তিনি বেশ কয়েকটি প্রস্তাব পাওয়ার পরেও সিনেমা করতে রাজি হননি। এমনই খবর ছেপেছিল বহু পত্রিকা।

আর সে কারণেই দীপিকা পাডুকোন এখন সাম্প্রতিক প্রস্তাব গ্রহণ করবেন কি না, সেটা দেখার জন্য অপেক্ষা করতে হবে। সে যা-ই হোক, সিনেমাটির শুটিং নাকি শুরু হতে যাচ্ছে আসছে সেপ্টেম্বরে।

অন্য প্রসঙ্গে গেলে, রজনীকান্তের জামাতা ও অভিনেতা-নির্মাতা ধানুশ তার ১৭০তম সিনেমা পরিচালনা করতে যাচ্ছেন। রজনীকন্যা ঐশ্বরিয়া ও সৌন্দর্য এ সিনেমা প্রযোজনা করতে যাচ্ছেন।

অন্যদিকে, দীপিকা পাড়ুকোনের আগামী সিনেমার শুটিং শুরু হয়েছে, যেখানে তিনি জুটি বাঁধবেন ‘বাহুবলি’ তারকা প্রভাসের সঙ্গে। নাগ অশ্বিনের সেই সিনেমায় রয়েছেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনও। টুইটারে সে খবর প্রকাশও করেছেন বিগ বি। সিনেমাটি তেলেগু ও হিন্দি ভাষায় নির্মাণ করা হচ্ছে।

এ ছাড়া সুপারস্টার শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমাতেও দেখা যাবে দীপিকাকে। ‘পাঠান’ ছাড়াও এখন শকুন বাত্রার একটি ছবির কাজ করছেন দীপিকা। দীপিকার হাতে এখন একাধিক বড় প্রকল্প। ‘মহাভারত’, ‘ফাইটার’, ‘এইট্টি থ্রি’ তাদের মধ্যে অন্যতম।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন