রকিং মুডে অমিতাভ বচ্চন

বলিউড তারকা অমিতাভ বচ্চন। যাকে বলিউড পাড়ায় এক নামে সবাই জানেন এবং চিনেন। শুধু বলিউডে নয় তাঁর খ্যাতি যেনো বিশ্ব জুড়েই। তাকে ‘বিগ বি’ বলেও সম্বোধন করা হয়ে থাকে।

সম্প্রতি তিনি সার্জারি করিয়েছেন। আগের থেকে অনেকটাই ভালো আছেন বলে তার ইনস্টাগ্রামে পোস্ট করে তার ভক্তদের মাঝে বিষয়টি শেয়ার করেছিলেন। তবে শুরুতে বিষয়টি খোলাসা ছিলো না যে বলিউডের মহানায়ক অমিতাভ বচ্চন কি কারণে সার্জারি করাতে যাচ্ছেন। পরবর্তীতে ভারতীয় খবরের মাধ্যমে জানা যায় এই অভিনেতা তার চোখের লেজার অপারেশন করিয়েছেন। টানা ২৪ ঘন্টা ডাক্তারের পর্যালোচনার মধ্যে ছিলেন, সোমবার থেকেই তিনি তার নিজ বাসগৃহে অবস্থান করছেন। আগের থেকে অনেকটাই ভালো আছেন বলে জানিয়েছেন।

গতকাল মধ্যরাতে তার ইনস্টাগ্রামে একটি পোস্ট আর ভিডিও শেয়ার করতে দেখা গেছে যেখানে ক্যাপশনে লেখা ছিল, ‘ যদি সংগীত প্রেমের খাবার হয়, তাহলে আমাকে সেটা বেশি করে দাও। ছবিতে দেখা যাচ্ছে একটি কানে ইয়ারফোন দিয়ে মিউজিকের তালে নাচ করছেন। সম্প্রতি তার একটি নতুন মুভির ট্রেইলার পোস্ট হয়েছে, সিনেমাটির নাম ‘চেহারা’। তার সঙ্গে বলিউডের অনেক তারকাকেই দেখা যাচ্ছে। তার মধ্যে ছিলেন ইমরান হাশমি,আনন্দ পন্ডিত,ডিসুজা সিদ্ধার্থ কাপূর।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন