‘মিশন এক্সট্রিম’-এর প্রেক্ষাগৃহ বুকিং শুরু

আগামী ৩ ডিসেম্বর দেশ ও দেশের বাইরের প্রেক্ষাগৃহে একযোগে ‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রের প্রথম পর্ব মুক্তি পেতে যাচ্ছে। সম্প্রতি বাংলাদেশ সেন্সর বোর্ড থেকে চলচ্চিত্রটি বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে। আর ১৮ নভেম্বর চলচ্চিত্রের জন্য প্রেক্ষাগৃহ বুকিংও শুরু হয়েছে।

প্রযোজনা সংস্থা কপ ক্রিয়েশনসের কার্যালয়ে খুলনার ‘শঙ্খ’ ও ‘চিত্রালি’ দিয়ে বুকিংয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়। ‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রের প্রযোজক সানী সানোয়ার চ্যানেল আই অনলাইনকে বলেন, “আনুষ্ঠানিকভাবে ‘মিশন এক্সট্রিম’র হল বুকিংয়ের কার্যক্রম শুরু হলো। সবাই ব্যাপক উৎসাহ নিয়ে আমাদের সিনেমাটি প্রদর্শন করতে আগ্রহ দেখাচ্ছেন। এটা বেশ ভালো লাগার বিষয়। করোনা পরবর্তী সঙ্কট কাটিয়ে ‘মিশন এক্সট্রিম’ সর্বোচ্চ সিনেমা হলে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। দর্শকবৃন্দ পূর্ণ তৃপ্তি এবং আনন্দচিত্তে সিনেমা দেখে বের হবেন বলে আশা রাখছি!’’

২৫ অক্টোবর ‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রের ধুন্ধুমার অ্যাকশন ও রহস্যঘেরা আবহে ঘেরা ট্রেলার মুক্তি পেয়েছে। পুলিশ অ্যাকশন থ্রিলারটি যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমদ। চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ঢালিউড তারকা আরেফিন শুভ। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমান, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমাম সহ অনেকে।

কুল নিবেদিত ‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রটি ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযানের অনুপ্রেরণায় নির্মিত। চলচ্চিত্রের গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই। সহযোগী প্রযোজক হিসেবে আছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন