মনের অসুখ নিয়ে বিজ্ঞাপনে পলাশ

বিজ্ঞাপনে মানুষের মনের অসুখ নিয়ে কথা বলবেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত অভিনেতা জিয়াউল হক পলাশ।

‘ইডব্লিউ ভিলা বাংলাদেশ’ নামের একটি স্কিন কেয়ার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে পরিচালকের আসনে বসেছেন পলাশ। এই বিজ্ঞাপনে একঝাঁক নতুন মুখ নিয়ে তিনি কাজ করেছেন।

চ্যানেল আই অনলাইনকে পলাশ বলেন, “এটি থিমেটিক বিজ্ঞাপন। গল্পে মানুষের মনের ছোট ছোট অসুখের কথা বলা হয়েছে। তবে এসব অসুখ হৃদরোগজনিত নয়। মুখে ব্রণ হলে বা গায়ের রঙ কালো হলে অনেকে অসুখ মনে করে! কারও তিল না থাকলেও কাজল দিয়ে তিল আঁকে। অনেকের মুখ ভর্তি তিল থাকলে পীড়াদায়ক মনে করেন। আবার চুল কম থাকলে অনেকের আত্মবিশ্বাস কমে যায়। আমাদের সমাজব্যবস্থার কারণে এসবে অনেকেই হতাশায় ভোগে।“

বুম ফিল্মসের ব্যানারে এই বিজ্ঞাপনটি নির্মাণে আইডিয়া বক্সের সঙ্গে মাথা খাটিয়েছেন পলাশ নিজেও। তিনি জানান, শীঘ্রই বিজ্ঞাপনটি প্রচারে আসবে।

পলাশ বলেন, “৯ ও ১০ সেপ্টেম্বর ঢাকাতেই শুটিং হয়েছে। এই বিজ্ঞাপনে সৌখিনতা ও বাস্তবতার সংমিশ্রণ তুলে ধরেছি। এক মিনিটের এই বিজ্ঞাপনের গল্পের মানুষের মনের এসব অসুখ ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আশা করছি, বিজ্ঞাপনটি প্রচার হলে সবাই কাজটির প্রশংসা করবেন।“

বুম ফিল্মসে কাজল আরেফিন অমির সহযোগী হিসেবে গত কয়েক বছর ধরে কাজ করছেন পলাশ। তার পরিচালনায় চারটি নাটক মুক্তি পেয়েছে, ‘রিভেঞ্জ’ নামের আরেকটি নাটক প্রচারের অপেক্ষায়। কণ্ঠশিল্পী জুনায়েদ ইভানের একটি মিউজিক ভিডিওর নির্দেশনা দিয়েছেন তিনি। এছাড়াও লাক্সের এবং অপ্পো স্মার্ট ফোনের বিজ্ঞাপনও তিনি নির্মাণ করেছেন।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন