ভারত সফর করবেন ক্রিস প্যাট

বরুণ ধাওয়ানের সঙ্গে ভার্চুয়াল আড্ডা দিয়েছেন ‘অ্যাভেঞ্জার্স’ খ্যাত তারকা ক্রিস প্যাট। বরুণের ‘জুড়ুয়া ২’ ছবির ‘টন টনা টন’ শিরোনামের গানে নাচও করলেন বরুণ-ক্রিস।

২ জুলাই তাদের আড্ডার এক ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বরুণ। ভিডিওতে দেখা যাচ্ছে নিজের আগামী ছবি ‘দ্য টুমেরো ওয়ার’-এর প্রচারের পাশাপাশি বলি-নায়কের নানান প্রশ্নের জবাব দিচ্ছেন ক্রিস।

এছাড়াও তারা ক্রিসের বিখ্যাত শো ‘পার্কস অ্যান্ড রিক্রিয়েশন’ নিয়ে আলোচনা করেন। ক্রিসের শ্বশুর তথা বিশ্ববিখ্যাত হলিউড তারকা আনর্ল্ড সোয়ার্জেনেগারের বিষয়েও আলোচনা করেন।

‘জুরাসিক ওয়ার্ল্ড’ খ্যাত তারকা ক্রিস প্যাট জানান, ছোটবেলা থেকে সোয়ার্জেনেগারের সব অ্যাকশন ছবি তার জীবনে ব্যাপক প্রভাব ফেলেছিল। আনর্ল্ড অনেক জনপ্রিয় একজন তারকা সেকথাও অকপটে স্বীকার করেন ক্রিস। উল্লেখ্য, বছর দুয়েক আগে ‘আনর্ল্ড কন্যা’ ক্যাথরিন সোয়ার্জেনেগারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ক্রিস।

কথার একপর্যায়ে ক্রিস বলেন তিনি ভারত সফরে আসবেন এবং সেই সময় বরুণকে পাশে চান তিনি। বলি-নায়কের সঙ্গেই তিনি ভারত ভ্রমণ করতে চান। তারপর একথা সেকথার মাঝে বরুণ অভিনীত ‘জুড়ুয়া ২’ ছবির ‘টন টনা টন’ গানের তালে নেচেও নেন এই হলিউড তারকা। অবশ্যই স্ক্রিনের এপার থেকে তাঁকে নাচ শেখাচ্ছিলেন ‘জুড়ুয়া ২’-এর নায়ক নিজেই। শুধু তাই নয়, নিজের নতুন ছবি ‘দ্য টুমোরো ওয়ার’-এ যে কাজটি করেছেন ক্রিস অর্থাৎ পৃথিবীকে ভিন গ্রহের জীবদের হাত থাকে বাঁচানো, সেই কাজে নিজের দলে এবার বরুণকেও টেনে নিলেন তিনি! প্রসঙ্গত, এদিন অর্থাৎ শুক্রবারই জনপ্রিয় ওয়েব প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে এই ছবি। আড্ডার শেষ পর্যায় ক্রিসের জন্য কেক কাটেন বরুণ।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন