বিয়ে করলেন রাফা

বিয়ে করেছেন রক ব্যান্ড অ্যাভয়েডরাফার প্রতিষ্ঠাতা, অর্থহীন ব্যান্ডের সাবেক সদস্য রায়েফ আল হাসান রাফা।

২৩ আগস্ট রায়েফ আল হাসান রাফা পারিবারিক আয়োজনের মধ্য দিয়ে প্রেমিকা সামিরা কামিলের সঙ্গে বিয়ের পর্ব সারেন। ২৭ আগস্ট তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সামিরা কামিল যুক্তরাষ্ট্রভিত্তিক একটি প্রতিষ্ঠানের কানাডা অফিসের গ্রাহকসেবা প্রতিনিধি। তিনি পাশাপাশি টরোন্টোর একটি বিশ্ববিদ্যালয়ে গ্রাফিক্স ডিজাইন নিয়ে পড়াশোনা করছেন।

রাফার ধানমন্ডির বাসার ছাদে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে অর্থহীন, ক্রিপটিক ফেইটসহ বিভিন্ন ব্যান্ডের সদস্যেরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দীর্ঘদিন পর গান করেন সদ্য চিকিৎসা শেষে দেশে ফেরা অর্থহীন ব্যান্ডের ‘বেজবাবা’ সুমন। ‘অদ্ভুত সেই ছেলেটি’ গানটি গাইতে গিয়ে সুমন বলেন, “অনেকেই স্টেজে উঠে বলেন, আমার বাঁ পায়ের আঙুলে ব্যথা, তাই গলাটা ভালো না। আমার বিষয়টা তেমন নয়, আমি সত্যিই অসুস্থ ছিলাম। গত দুই বছর গাইতে পারিনি, বাজাতে পারিনি। সুতরাং আমার ভুল ক্ষমাসুন্দর কানে শুনবেন।“ সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তরা নবদম্পতির পাশাপাশি সুমনের জন্যও শুভকামনা জানিয়েছেন।

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষের ‘মুজিব চিরন্তন’ অনুষ্ঠানে সর্বশেষ পারফর্ম করেন রাফা। এই অনুষ্ঠানে শিল্পীরা ব্যান্ডসঙ্গীতের ধাঁচে নজরুলসংগীত, বাউল গান ও দেশাত্মবোধক গান পরিবেশন করেন।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন