“বিবাহিত পুরুষকে ভালোবাসা যায়”

বলিউড জগতের কিংবদন্তি অভিনেত্রী রেখা। তার অভিনয়, নৃত্য এবং লাবণ্যময়ী চেহারা কেড়ে নিয়েছে কোটি মানুষের হৃদয়। বিভিন্ন এ্যাওয়ার্ড শো থেকে শুরু করে রিয়েলিটি শোতেও যার মন কাড়া উপস্থিতি দর্শকের মন জয় করে নেয় এখনও।

সম্প্রতি এই অভিনেত্রী ‘ইন্ডিয়ান আইডল’-এর অতিথি বিচারক হিসেবে উপস্থিত হয়েছিলেন। তার অসাধারণ হাসিতে মঞ্চ সব সময় মাতিয়ে রাখেন। তিনি কখনও তার ব্যক্তিগত জীবনকে আড়াল করে রাখেন না। ঠিক যেনো সেই আগের মতোই আছেন।

রিয়েলিটি শো’র উপস্থাপক বলিউড অভিনেতা জয় ভানুশালি কৌতুকের ছলে একটি প্রশ্ন রাখেন বিচারক রেখা এবং নেহা কাক্কারকে উদ্দেশ্য করে। প্রশ্নটি ঠিক ছিল এমন “কখনো তারা কোনো মহিলাকে বিবাহিত পুরুষের প্রেমে পরতে দেখেছেন কি না ? ” অভিনেত্রী রেখা তাৎক্ষণিকভাবে বলে উঠলেন “এ বিষয়ে আপনি আমার কাছে জানতে চান।”
বলিউডের বিগ বি এবং রেখার প্রেমের সম্পর্ক এখনো জানেন না এ সংখ্যা খুবই কম। অভিনেত্রী এখনও কার নামে মাথায় সিঁদুর রাঙিয়ে রাখেন এখনও যেনো এই প্রশ্নটি অজানা। অভিনেত্রী রেখার স্বামী প্রয়াত হয়েছেন বেশ অনেক বছর। তবুও তিনি সিঁদুর পরে থাকেন। ইন্ডিয়ান বউদের সাজে সেজে থাকেন। শুধু হাসি তামাশা নয় মঞ্চে উঠে নাচও করেছিলেন।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন