বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন অনুপম

২০১৫ সালের ৬ ডিসেম্বর কলেজের সময়কার বন্ধু ও প্রেমিকা পিয়া চক্রবর্তীকে বিয়ে করেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় কণ্ঠশিল্পী অনুপম রায়। এর প্রায় ছয় বছর পর এই দম্পতি সংসারজীবনের ইতি টানছেন। গত ১১ নভেম্বর সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে অনুপম আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দিলেন। জানালেন, বিয়ে ভাঙলেও বন্ধুত্বের সম্পর্কটা ঠিকই অটুট থাকবে।

অনুপম লেখেন, “আমরা দুজনই সংসারের ইতি টেনে স্বাধীনভাবে বন্ধু হয়ে থাকার সিদ্ধান্ত নিয়েছি। একসঙ্গে আমাদের এই যাত্রা ছিলো সুন্দর, মূল্যবান অভিজ্ঞতা আর সুখস্মৃতিতে ভরা। ব্যক্তিগত পার্থক্যের কারণে আমাদের স্বামী-স্ত্রী হিসেবে না থেকে আলাদা হয়ে যাওয়াটাই ভালো বলে আমরা মনে করি। আমরা আগে যেমন আগেও ছিলাম, এখনো তেমন সবচেয়ে কাছের বন্ধু হয়েই থাকবো আর নিজেদের মঙ্গল কামনা করবো।’’

এই পর্যন্ত পরিবার-পরিজন সহ যাদের কাছে সমর্থন পেয়েছেন, তাদের প্রতি অনুপম কৃতজ্ঞতা জানান। সেইসঙ্গে আশা করেন, বিচ্ছেদের সময়টাতে তাদের ব্যক্তিগত গোপনীয়তার প্রতি শুভাকাঙ্ক্ষীরা সম্মান দেখাবেন। অনুপমের এই ঘোষণার প্রায় আধঘণ্টা পর পিয়াও ইনস্টাগ্রামে একই পোস্ট দিয়ে বিবাহবিচ্ছেদের খবর নিশ্চিত করেন।

পশ্চিমবঙ্গের পাশাপাশি বাংলাদেশেও জনপ্রিয় অনুপমের এটি দ্বিতীয় বিবাহবিচ্ছেদ বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম দৈনিক আনন্দবাজার। ‘তুমি যাকে ভালোবাসো স্নানের ঘরে বাষ্পে ভাসো’, ‘আমাকে আমার মতো থাকতে দাও’, ‘হারিয়ে যাওয়ার গান’, ‘যে কটা দিন তুমি ছিলে পাশে’ সহ বহু জনপ্রিয় গানের শিল্পী, সুরকার ও গীতিকার অনুপম রায়।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন