নুসরাত ফারিয়ার ‘হাবিবি’

২০১৮ সালের ২৬ এপ্রিল মুক্তি পেয়েছিলো ঢালিউড চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার গাওয়া প্রথম গান ‘পটাকা’। দ্বিতীয় গান ‘আমি চাই থাকতে’ মুক্তি পায় করোনা পরিস্থিতির মধ্যেই, ২০২০ সালের ১৪ অক্টোবর। আর এবার আসছে তার পপ অ্যারাবিক ফিউশন ঘরানার নতুন গান ‘হাবিবি’।

২৩ অক্টোবর রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এই ঘোষণা দেন ফারিয়া। একটি ভিডিও শেয়ার করে তিনি লেখেন, “কি হতে পারে বলুন তো’’; এরপর হ্যাশট্যাগে ‘হাবিবি’। নূর নবীর কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন আবিদ কবির। মিউজিক ভিডিও এবং নৃত্য পরিচালনায় আছেন ভারতের বাবা যাদব। এই মাসে মুম্বাই থেকে প্রায় ১০০ কিলোমিটারে দূরে একটি রাজপ্রাসাদে গানটির শুট হয়েছে। ‘আমি চাই থাকতে’র প্রায় পুরো টিম ‘হাবিবি’র মিউজিক ভিডিওটি নির্মাণ করেছে বলে জানা যায়। কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মের (এসভিএফ) ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পাবে।

অনলাইন নিউজ পোর্টাল এনটিভি অনলাইনকে ফারিয়া বললেন, “গত ৩ সেপ্টেম্বর হয়েছে এর রেকর্ডিং। আমরা প্রায় সাত মাস ধরে গানটির কাজ করছি। এর ভিডিও ধারণও শেষ। এসভিএফ থেকে গানটি প্রকাশ হবে ২ নভেম্বর। আমার গানের সংখ্যা হাতেগোনা, সে কারণে দর্শকের বাড়তি আগ্রহ থাকে। সবচেয়ে বড় বাজেটের ভিডিও গান এটি, দর্শকের ভালো লাগবে, আশা করি।’’
নভেম্বরে ফারিয়া অভিনীত ‘বঙ্গবন্ধু’ চলচ্চিত্রের শেষ অংশের কাজ শুরু হতে যাচ্ছে। সম্প্রতি তিনি শিডিউল জটিলতায় গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ চলচ্চিত্র থেকে সরে দাঁড়ান।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন