প্রেমিকের সঙ্গে নতুন বাড়িতে জ্যাকুলিন

তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে জানার আগ্রহে মুখিয়ে থাকেন তাদের ভক্তরা। অনেক তারকারাই আছেন যারা তাদের ব্যক্তিগত জীবন আড়ালে রাখতেই পছন্দ করেন। তাদের মধ্যে একজন বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজ। তবে বেশকিছু দিন ধরেই সামাজিক যোগাযোগমাধ্যমে গুঞ্জন রটেছিল জ্যাকুলিনের প্রেমের খবর নিয়ে। এ বিষয়ে তেমন কোন তথ্য জানা সম্ভব হয়নি। সাম্প্রতিক সময়ের গুঞ্জন যদি সত্যি হয়, তবে এক ব্যবসায়ীর প্রেমে পড়েছেন এই অভিনেত্রী। শুধু তাই নয় খুব শিগগিরই তিনি প্রেমিকের সঙ্গে সমুদ্র-সম্মুখে একটি বিলাসবহুল বাড়িতে উঠতে চলেছেন।

বোম্বে টাইমসের খবর, জ্যাকুলিন এখন প্রেম করছেন দক্ষিণের এক ব্যবসায়ীর সঙ্গে এবং এ জুটি খুব শিগগিরই তাদের স্বপ্নের বাড়িতে উঠবেন। বাড়িটি কেনা হয়েছে ১৭৫ কোটি রুপিতে যা বাংলাদেশ মুদ্রায় ২০০ কোটি টাকার বেশি।

এছাড়াও অভিনেত্রী জানিয়েছেন, তারা একে অন্যের ব্যাপারে বেশ সিরিয়াস। তারা বেশির ভাগ সময়ে ভিডিও কলেই কথা বলেন। এ ব্যবসায়ী প্রেমিক খুব শিগগিরই মুম্বাইয়ে থাকার পরিকল্পনা করছেন।

জ্যাকুলিন ফার্নান্দেজকে সবশেষে দেখা গিয়েছে ‘মিসেস সিরিয়াল কিলার’ সিনেমায়। এছাড়াও ‘রাধে ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটিতে একটি আইটেম গানেও নাচ করেছেন তিনি। খুব শিগগিরই তাকে ‘ভূত পুলিশ’, ‘সার্কাস’, ‘অ্যাটাক’ সিনেমায় দেখা যাবে।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন