প্রথমবার একসঙ্গে তিন নায়িকা

ঢাকাই সিনেমায় বেশ কিছুদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছে, একটি মাল্টি স্টার কাস্টের বড় প্রজেক্ট নির্মিত হতে যাচ্ছে। যেখানে একসঙ্গে দেখা যাবে একাধিক নায়ক-নায়িকাদের। এর আগে একাধিক তারকা নিয়ে সিনেমা নির্মাণ হলেও এখন আর তা দেখা যায়না। কেননা, ইন্ডাস্ট্রিতে বর্তমানে খারাপ সময় যাচ্ছে। তারপরও একাধিক তারকা নিয়ে সিনেমা নির্মাণের পরামর্শ দিচ্ছেন অনেকেই।

প্রথমবারের মতো পর্দায় একসঙ্গে দেখা যাবে ঢালিউডের তিন নায়িকা বিদ্যা সিনহা সাহা মিম, মাহিয়া মাহি ও নুসরাত ফারিয়াকে। ২৯ মার্চ ফেসবুকে একটি ছবি পোস্ট করেছিলেন মিম। ছবিতে দেখা গিয়েছে একসঙ্গে বসে আছেন ফারিয়া, মিম ও মাহিয়া। ছবিটি মুহুর্তের মধ্যে ছড়িয়ে পরেছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। অনেকেই ধারণা করছিলেন নিশ্চয়ই তাদের একসঙ্গে কোন প্রজেক্টে দেখা যেতে পারে। অনুরাগীদের সেই ধারণা এবার ঠিক হতে যাচ্ছে। সিনেমা না হলেও প্রজেক্টটি যে বড়, তাতে কোন সন্দেহ নেই।

বাংলা ট্রিবিউনের খবর থেকে জানা যায়, প্রথমবারের মতো বিটিভির এক ম্যাগাজিন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যাবে এই তিন তারকাকে। বিটিভির ‘আনন্দ মেলা’য় নৃত্য পরিবেশন করবেন তারা। আগামী ৪ জুলাই থেকে টিভি চ্যানেলের অডিটোরিয়াম ও ড্রামা স্টুডিওতে এর শুটিং শুরু হবে বলে জানিয়েছেন প্রযোজক হাসান রিয়াদ ও এল রুমা আক্তার।

মাহি বলেন, ‘ঈদে যেকোনও আয়োজন ঘিরে দর্শকের বেশ আগ্রহ থাকে। বিটিভির বেশ কয়েকটি অনুষ্ঠানে চোখ রাখেন দর্শকরা। তার মধ্যে “আনন্দ মেলা” অন্যতম। ছোট পর্দার দর্শকদের জন্য হাজির হতে যাচ্ছি এ আয়োজনে। আশা করি ভালো একটি পরিবেশনা উপহার দিতে পারবো।’

অনুষ্ঠানটি প্রচার হবে আগামী কোরবানির ঈদের প্রথম দিন রাত ১০ টার ইংরেজি সংবাদের পর।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন