তিন রুপে দেখা যাবে মোনামী ঘোষকে

টলিউডের টেলিভিশনের ছোট পর্দায় জনপ্রিয় মুখ মোনামী ঘোষ। শুধু ছোট পর্দায় নয় বড় পর্দায় কাজ করছেন বেশ কয়েকটি চলচ্চিত্রে। যার রয়েছে ‘ইরাবতির টুপ কথা’,’পূন্যি পুকুরে’ এর মত ব্যবসা সফল অনেক সিরিয়াল। সমরেশ মজুমদার এর রচিত ‘সাতকাহন’ সিনেমা ছিল অন্যতম।
গত ২০ ফেব্রুয়ারি এই অভিনেত্রী তার ৪০ তম জন্মদিন পালন করছেন। সোশ্যাল মিডিয়ায় তিনি খুব সক্রিয়। তার কাজ এবং নিত্যদিনের সমস্ত আপডেট দিয়ে থাকেন।
সম্প্রতি এই অভিনেত্রী তার একটি ফটোশুট করিয়েছেন যেখানে তাকে দেখা যাচ্ছে তিনটি ভিন্ন রুপে। তিনটি ভিন্ন লুকেই রাঙ্গিয়ে তুলেছিলেন নিজেকে। আসছে বিশ্বকর্মা, মহালয় এবং দূর্গা পূজার উপর ফটোশুট করিয়েছিলেন এই অভিনেত্রী।
বর্তমানে এই অভিনেত্রী স্টার জলসায় ‘ডান্স ডান্স সিজন টু’ এর বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন। মোনামী ঘোষ ছোট থেকেই নাচ করতে খুব ভালোবাসেন। প্রায়ই তিনি তার নাচের ভিডিও ইউটিউবে নিজস্ব চ্যানেল থেকে শেয়ার করে থাকেন।
মোনামী ঘোষ তার ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন তার ফটোশুটের আংশিক কিছু ভিডিও। যা শেয়ার করার পর থেকেই প্রচুর লাইক এবং মন্তব্য জমা হয় । এছাড়াও বর্তমানে তিনি ‘স্টার জলসা পরিবার এ্যাওয়ার্ডস শো’র কাজে ব্যস্ত আছেন। খুব শ্রীঘ্রই টিভির পর্দায় অনুষ্ঠিত হতে যাচ্ছে স্টার জলসার এ্যাওয়ার্ডস শো।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন