তিন বছর পর অভিনয়ে মাহফুজ

মাহফুজ আহমেদ। ছবি: সংগৃহীত

সর্বশেষ ২০১৮ সালে ‘সাড়ে তিন খানা চিঠি’ নামের একটি এক ঘণ্টার নাটকে কাজ করেছিলেন অভিনেতা মাহফুজ আহমেদ। এরপর দীর্ঘদিন ক্যামেরার অন্তরালেই ছিলেন তিনি। এবার চয়নিকা চৌধুরীর ওয়েব ফিল্ম ‘অন্তরালে’ দিয়ে আবারও অভিনয়ে ফিরছেন তিনি।

গত ১৩ নভেম্বর মাহফুজ ‘অন্তরালে’ চলচ্চিত্রের জন্য চুক্তিবদ্ধ হন। চলচ্চিত্রে তার সহশিল্পী ঢালিউড তারকা পরীমনি। ইংরেজি দৈনিক ঢাকা ট্রিবিউনকে নির্মাতা চয়নিকা বলেন, “পরীর সঙ্গে আগেই চুক্তিবদ্ধ হয়েছি ছবিটির জন্য। এবার পেলাম আমার অসম্ভব প্রিয় মাহফুজ আহমেদকেও। মূলত লম্বা সময় ধরেই আমি অপেক্ষায় আছি এই অভিনেতার জন্য। অবশেষে তাকে পেলাম, এটাই বড় আনন্দ।”

চলচ্চিত্রে মাহফুজের চরিত্রটির নাম মনা। চয়নিকা বলেন, “পেছনে গল্প ভয়ংকর থাকলেও শুরুতে মনাকে রোমান্টিক চরিত্রে দেখা যাবে। সেই রোমান্টিক চরিত্রটিতে মাহফুজ আহমেদ দারুণ মানানসই। তা ছাড়া তার সঙ্গে আমি প্রায় আশিটির মতো নাটক, টেলিছবিতে কাজ করেছি। কাজের ক্ষেত্রে আমাদের দুজনের অন্য রকমের একটা বোঝাপড়া আছে।’’

‘অন্তরালে’ চলচ্চিত্রের গল্প ও চিত্রনাট্য লিখেছেন পান্থ শাহরিয়ার। পরীমনির চরিত্র ‘অর্পিতা’ একটি বনেদি সনাতন পরিবারের গৃহবধূ, স্বামী ব্যবসায়ী। তাদের দাম্পত্যজীবন, আর একটি সম্পর্কের মৃত্যু নিয়ে এই চলচ্চিত্রের গল্প। এতে অর্পিতার স্বামীর চরিত্রে অভিনয় করবেন তারিক আনাম খান।

মাহফুজ বলেন, “অনেক দিন থেকেই কাজ করি না। ভালো একটি কাজ দিয়ে ফিরতে চেয়েছিলাম। ছবির চিত্রনাট্যকার পান্থ শাহরিয়ারের সঙ্গে বসে নিজের চরিত্র ও ছবির গল্প শুনে মুগ্ধ হই। এরপর আর কোনো কিছু না ভেবেই কাজটি করতে রাজি হয়েছি।’’

নির্মাতা চয়নিকা জানান, আগামি জানুয়ারিতে চলচ্চিত্রের শুটিং শুরু হবে। কবীর বকুল ও জামাল হোসেনের কথায় চলচ্চিত্রের গানে কণ্ঠ দেবেন কোনাল, ইমরান, দোদুল ও আকাশ।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন