তাপসী পান্নুর ঝলক

চলতি সপ্তাহেই মুক্তি পেয়েছে তাপসী পান্নু অভিনীত সিনেমা ‘হাসিন দিলরুবা’র টিজার ও ট্রেলার। ট্রেলারটি মুক্তি পাওয়া মাত্রই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচনায় উঠেছে সিনেমাটি। ২ জুলাই নেটফ্লিক্সে মুক্তি পাবে সিনেমাটি। তাপসীর হাতে আছে বেশ কয়েকটি ছবি। ‘হাসিন দিলরুবা’ আলোচনার মধ্যেই আবার তাপসী পান্নুর আরেকটি ঝলক আসতে চলছে।

হিন্দুস্তান টাইমস এর প্রতিবেদন অনুসারে, তাপসীর ‘রেশমি রকেট’ নামে স্পোর্টস ড্রামা ঘরানার একটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। তবে এটিও ওটিটি প্লাটফর্মে মুক্তির দিকে আগাচ্ছে। ইতিমধ্যে প্রযোজক রনি স্ক্রুওয়ালা ও আরেক সহ-প্রযোজক অ্যামাজন প্রাইমের সঙ্গে কথাবার্তা পাকা করে ফেলেছেন। সবকিছু ঠিকঠাক থাকলে সেপ্টেম্বরেই অ্যামাজন প্রাইমে মুক্তি দেয়া হবে ‘রেশমি রকেট’ সিনেমাটি।

গুজরাট শহরের রেশমি নামের একটি মেয়ে যার স্বপ্ন দৌড় প্রতিযোগিতায় আন্তর্জাতিক পর্যায়ের স্বীকৃতি পাওয়া। সেই রেশমিকে ঘিরেই এ সিনেমার গল্প। সিনেমাটি পরিচালনা করেছেন আকর্ষ খুরানা। ইনস্টাগ্রামে তাপসী নিজেই শেয়ার করেছেন একটি ছবি, যেখানে দেখা যায় তিনি দৌড়ে যাচ্ছেন। অভিনেত্রীর ফিজিক্যাল ট্রান্সফর্মেশন দেখে মুগ্ধ হয়েছেন তার অনুরাগীরা। তাপসী ছাড়াও এই সিনেমায় আরোও আছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং সুপ্রিয়া পাঠক।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন