টাকার জন্য বিয়ে হচ্ছে না নয়নতারার!

খুব শিগগিরই বলিউড কিং শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধে কাজ করতে যাচ্ছেন দক্ষিণি সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী সুপারস্টার নয়নতারা। তামিল সিনেমার খ্যাতিমান নির্মাতা অ্যাটলির সিনেমায় একসঙ্গে দেখা যাবে তাদের এমন গুঞ্জনই চলছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

এরই মাঝে নতুন খবর নয়নতারাকে নিয়ে। পরিচালক বিগনেশ শিবানের সঙ্গে নয়নতারার দীর্ঘ ৬ বছরের প্রেম। বলিউড বাবলের খবর অনুযায়ী, সম্প্রতি পরিচালক বিগনেশ তার ইনস্টাগ্রামে প্রশ্নোত্তর পর্ব খেলেন। সেখানে এক অনুরাগী তার কাছে জানতে চান, ‘আপনি নয়নতারা ম্যামকে বিয়ে করছেন না কেন? অপেক্ষা করছি?’
শিবান প্রশ্নের জবাবে বলেন, ‘বিয়ের আয়োজন অনেক খরচের ব্যাপার। সুতরাং টাকা জমাচ্ছি আর করোনা চলে যাওয়ার জন্য অপেক্ষা করছি।’

নির্মাতা বিগনেশ শিবান অভিনেত্রী নয়নতারার প্রসঙ্গে জানান, শাড়িতেই নয়নতারাকে পছন্দ তার। শুধু তাই নয় তিনি আরো বলেন নয়নতারার রান্না করা ঘি-ভাত আর মুরগির তরকারি তার পছন্দ। সেই সঙ্গে দুজনের অপ্রকাশিত ছবিও প্রকাশ করেছেন শিবন।

ভারতের দক্ষিণি চলচ্চিত্র অঙ্গনে নয়নতারা আলোচিত এক নাম। গল্পনির্ভর সিনেমা করে আলোচনায় উঠে এসেছেন এই নায়িকা। দর্শকদের কাছে তিনি ‘লেডি সুপারস্টার’ নামে পরিচিতি। ২০০৩ সালে মালয়ালাম ‘মানসসিনাক্কার’র মাধ্যমে পর্দায় পা রাখেন নয়নতারা। এছাড়া ২০১৮ সালে ফোর্বস ম্যাগাজিনের ১০০ সেলিব্রিটির তালিকায় একমাত্র দক্ষিণি তারকার মধ্যে নাম ছিল তার।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন