চলে গেলেন ‘মির্জাপুর’-এর সেই ললিত

ব্রহ্মা মিশ্র

জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মির্জাপুর টু’-এর অভিনেতা ব্রহ্মা মিশ্র মারা গেছেন। ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানায়, আজ নিজ বাসভবনের মেঝেতে তাকে মৃত অবস্থায় পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে এই অভিনেতা মারা গেছেন। দুর্ঘটনাজনিত মৃত্যুর রিপোর্ট দাখিল করেছে পুলিশ, বর্তমানে ময়নাতদন্তের ফলাফলের জন্য অপেক্ষা করছে।

ভারতীয় সংবাদমাধ্যম দ্য ইকোনমিক টাইমস সূত্রে জানা যায়, গত ২৯ নভেম্বর ব্রহ্মা বুকে ব্যথা নিয়ে ডাক্তারের কাছে গিয়েছিলেন। মৃত্যুর তিনদিন পর তার মরদেহ উদ্ধারের সময় বাসার দরজা ভেতর থেকেই বন্ধ ছিলো।
‘মির্জাপুর টু’ ওয়েব সিরিজে ‘ললিত’ চরিত্রে অভিনয় করেছিলেন ব্রহ্মা। তার মৃত্যুর ঘটনায় আলী ফজল, শ্বেতা ত্রিপাঠি, শ্রিয়া পিলগাওনকার সহ তার সিরিজের সহকর্মীরা সামাজিক যোগাযোগমাধ্যমে শোক প্রকাশ করেছেন। ব্রহ্মার সঙ্গে তোলা একটি সেলফি শেয়ার করে দিব্যেন্দু শর্মা লেখান, “আমাদের ললিত আর নেই।

চলুন তার জন্য সবাই প্রার্থনা করি।“ গুর্মিত সিং লেখেন, “উনি (ব্রহ্মা) লাখ লাখ মুখে হাসি ফুটিয়েছেন। তার অভাব অনুভব করবো। ভালো থাকুন, ব্রহ্মা মিশ্র।”
‘মির্জাপুর’ ছাড়াও ব্রহ্মা সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পাওয়া ‘হাসিন দিলরুবা’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। চলচ্চিত্রে তার সঙ্গে আছেন বলিউড তারকা তাপসি পান্নু, ভিক্রান্ত এবং হর্ষবর্ধন। এছাড়াও ব্রহ্মা ‘কেসারি’ চলচ্চিত্রে অক্ষয় কুমারের সঙ্গে এবং ২০১৩ সালে মুক্তি পাওয়া ‘চোর চোর সুপার চোর’ চলচ্চিত্রেও অভিনয় করেছেন।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন