ঘরে সবারই মা বোন আছে!

টলিউডের অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় প্রথমবার রাজনীতিতে পর্দাপণ করেছেন। তৃণমূলের হয়ে প্রচার প্রচারণার কাজেও বেশ মনোযোগ দিয়েছেন ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কৌশানি মুখোপাধ্যায়ের প্রচারণার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা যাচ্ছে। সেখানে অভিনেত্রী কাউকে উদ্দেশ্য করে বলছিলেন, “ঘরে কিন্তু সবারই মা বোন আছে ভোটটা কিন্তু ভেবে চিন্তে দিস”। এই এক কথায় যেনো রীতিমতো ভাইরাল হতে শুরু করেছেন কৌশানি মুখোপাধ্যায়।

পরবর্তীতে এই ভিডিও প্রেক্ষাপটে তিনি লাইভে এসে তার সমালোচনার বিরুদ্ধে কথা বলেন। অভিনেত্রী জানান,এটা বিরোধী দলের অপপ্রচার। এটা রাজনৈতিক নোংরামি। এখানে সম্পুর্ণ ভিডিও শেয়ার করা হয়নি মাঝখান থেকে অল্প একটু ভিডিও নিয়ে প্রচার করা হয়েছিল।

আসলে কি ছিল সেই ভিডিওতে ? ভিডিওতে দেখা যায় অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় কতগুলো ছেলেকে উদ্দেশ্য করে বলেন, “ঘরে কিন্তু সবারই মা বোন আছে ভোট ভেবে দিবি,মা বোনদের সুরক্ষার কথা ভেবে দিবি, দিদি না থাকলে মা-বোনদের সুরক্ষা কে করব” ?

টলিউড পাড়ায় বর্তমানে তারকাদের রাজনীতির মেলা বেশ জমজমাট। বেশ কিছু দিন আগে পায়েল সরকারও এরকম রাজনৈতিক সমস্যা নিয়ে পরেছিলেন বিপাকে।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন