গ্র্যামির মনোনয়ন প্রত্যাহার করলেন ড্রেইক

কণ্ঠশিল্পী ড্রেইক

২০২২ সালের গ্র্যামি অ্যাওয়ার্ডে দুটি বিভাগে মনোনয়ন পেয়েছিলেন জনপ্রিয় মার্কিন কণ্ঠশিল্পী ড্রেইক। ইয়াং থাগ ও ফিউচারের সঙ্গে তার ‘ওয়ে টু সেক্সি’ গানটি সেরা র‍্যাপ বিভাগে, আর ‘সার্টিফাইড লাভার বয়’ সেরা র‍্যাপ অ্যালবাম বিভাগে মনোনয়ন পায়। কিন্তু এরপরও প্রতিযোগিতার দৌড় থেকে তিনি নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন বলে জানিয়েছে বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ভ্যারাইটি

জানা যায়, ড্রেইকের অনুরোধে এরই মধ্যে গ্র্যামি কর্তৃপক্ষ তাদের ওয়েবসাইট থেকে তার মনোনয়নগুলো সরিয়ে নিয়েছে। তবে কেন তিনি হঠাৎ এই সিদ্ধান্ত নিলেন তা জানা যায়নি। গ্র্যামির ৬৪তম আসরে তিনি দুটি মনোনয়ন পেলেও প্রথম সারির বিভাগগুলোতে তিনি জায়গা পাননি।

এর আগে গ্র্যামির ২০২১ আসরেও ড্রেইক মনোনয়ন প্রক্রিয়া ও কর্তৃপক্ষের ভূমিকা নিয়ে অসন্তোষ প্রকাশ করেন। তার একক গান ‘হটলাইন ব্লিং’ ২০১৬ সালে গ্র্যামি অ্যাওয়ার্ডে সেরা র‍্যাপ এবং সেরা মিশ্র বিভাগে পুরস্কার জেতে। এর প্রতিক্রিয়ায় তিনি বলেন, “আমি কৃষ্ণাঙ্গ শিল্পী, আর আমি র‍্যাপারও, যদিও ‘হটলাইন ব্লিং’ র‍্যাপ গান নয়। তারা আমাকে র‍্যাপ বিভাগেই ফেলে আসছে, হয় আমি অতীতে র‍্যাপ করেছি বলে, আর নাহয় আমি কৃষ্ণাঙ্গ, তাই। আমি দুটো পুরস্কার জিতেছি, কিন্তু এগুলো আমি চাই না।” ২০১৮ আসরে তার পপ গান ‘মোর লাইফ’ মনোনয়নের জন্য জমা দিতেই তিনি অস্বীকৃতি জানান বলে জানা যায়।

আগামী বছরের ৩১ জানুয়ারি যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া রাজ্যের লস অ্যাঞ্জেলস শহরে অবস্থিত স্টেপলস থিয়েটারে গ্র্যামি পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজিত হবে।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন