‘গেম অফ লাইফ’ নিয়ে সজল-সারিকা

আবির আর শৈলীর সংসার বেশ ভালোই চলছিল। শৈলীর নামে হঠাৎই কুরিয়ারে প্লাটিনামের একটি আংটি আসলো। সেই আংটি নিয়ে সংসারে শুরু হয় সন্দেহ-অবিশ্বাস। কিন্তু আংটিটা কে পাঠিয়েছে এই রহস্য কেউই জানে না।

এদিকে আবির মনে করে এটি শৈলির পুরনো প্রেমিক পাঠিয়েছে। অপরদিকে নিরব নামে এক অন্ধ মানুষ থাকে তাদের ওপরের তলায়। সেও সমাধান করার চেষ্টা করে ব্যর্থ হয়। এদিকে শৈলি রাগ করে তার বোনের বাসায় চলে যায়। এভাবেই ‘গেম অফ লাইফ’ নাটকটি এগিয়ে যাবে।

নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা। একুশে টিভি অনলাইনকে দীপু হাজরা নাটক প্রসঙ্গে বলেন,’গেম অফ লাইফ’ অনেক সুন্দর একটি গল্প। এটি মূলত প্রেমের গল্পনির্ভর নাটক। সজল, সারিকাসহ সবাই অসাধারণ অভিনয় করেছে। সম্প্রতি রাজধানীর আমিন বাজারে ‘গেম অফ লাইফ’-এর শুটিং শেষ হয়েছে। আশাকরি নাটকটি দর্শকদের হৃদয়ে নাড়া দেবে।’

শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটিতে অভিনয় করেছেন আব্দুন নূর সজল, সারিকা সাবরিন, সমাপ্তি মাসুক, মনি চৌধুরী, সবুজ রহমান, রাশেদা রাখী, মীর শীহদ, সবুর খন্দকার জুয়েল প্রমুখ। নাটকটি প্রযোজনা করেছে জেড এস মাল্টিমিডিয়া। এবারের ঈদে নাটকটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন