ক্যাটরিনা ও ভিকির প্রেমের তথ্য ফাঁস করলেন হর্ষবর্ধন!

গত বছর থেকেই বলিউডে ক্যাটরিনা ও ভিকির প্রেম নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। তবে এ জুটি তাদের সম্পর্কের বিষয়টি খোলাসা না করলেও গোটা বলিউড স্বীকার করে তাদের প্রেমের কথা। এবার এই জুটির প্রেম নিয়ে কথা বললেন হর্ষবর্ধন কাপুর। তবে কি এবার গর্ত থেকে ইঁদুর বেড়োনোর পালা! ক্যাটরিনা ও ভিকির পর্দা ফাঁস করবেন হর্ষবর্ধন!

সম্প্রতি সেলিব্রিটি চ্যাট শো ‘বাই ইনভাইটস অনলি’-তে হাজির হয়েছিলেন বলিউড তারকা অনিল-পুত্র হর্ষবর্ধন কাপুর। সেখানে প্রশ্নোত্তর পর্বের ফাঁকে তার কাছে জানতে চাওয়া হয় সাম্প্রতিক সময়ে টিনসেল টাউনে এক জুটির নাম বলুন যারা প্রেমের সম্পর্কে আছেন কিন্তু স্বীকার করছেন না।

এক মুহুর্তে না ভেবেই অনিল-পুত্র জবাবে বলেন, ‘ভিকি-ক্যাটরিনা’ এবং হাসতে হাসতে বলেন এই যে তিনি এদের তথ্য ফাঁস করে দিলেন এজন্য আবার বিপদে পড়তে পারেন। আবার নিজেই যুক্ত করেন ‘যদিও এই ব্যাপারটা এখন সবাই বুঝতে পেরেছে’।

ক্যাট ও ভিকি নিজেদের প্রেমের সম্পর্ককে প্রকাশ্যে না আনলেও অস্বীকারও করেননি। কিছুদিন আগে ভারতীয় বেশ কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে প্রচার হয়েছিল ভিকির বাবা এই সম্পর্ক নিয়ে খুশি নন। আর এতবড় একটি সিদ্ধান্ত নেয়ার জন্য তিনি ভিকিকে ভেবে সিদ্ধান্ত নিতে বলেছেন।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন